Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় অসহায় বেকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

                            
    বাগমারায় বিভিন্ন শ্রেণীপেশার বেকার নারী-পুরুষদের মাঝে খাদ্য সহায়তা দিলেন উপজেলা সাবেক চেয়ারম্যান মোঃজাকিরুল ইসলাম সান্টু

    মুকুল হোসেন::  নভেল করোনা ভাইরাস মোকাবেলায় রাজশাহীর বাগমারা উপজেলায় সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণীপেশার বেকার নারী- পুরুষদের মাঝে খাদ্য নিরাপত্তার জন্য চাল বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের রানী রিভারভিউ হাইস্কুল মাঠে ১৮০ টি পরিবারকে ৫ কেজি করে চাল নিজস্ব তহবিল থেকে উপহার হিসেবে প্রদান করেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকিরুল ইসলাম সান্টু। 


    এসময় তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্র্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক জন-সাধারনকে ঘরে থাকার আহ্বান জানান।

    করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ব্যক্তিগতভাবে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে তিনি জানান।

    এছাড়া ধারাবাহিক ভাবে অত্র বাগমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সহযোগীয়তায় চাউল,ডালসহ বিভিন্ন সামগ্রী জনসাধারনের মধ্যে উপহার হিসেবে দিয়ে আসছেন তিনি।


    এসময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান,উপজেলা সাবেক কৃষকলীগের সভাপতি নুর মোহাম্মাদ নুরু, উপজেলা সাবেক যুবলীগের সভাপতি আব্দুস সালাম, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন জাফর ইকবাল সরকার,আওয়ামীলীগ নেতা বেলাল হোসেন,ওজব আলী,আব্দুল করিম বক্স,যুবলীগ নেতা মোঃ সেলিম হোসেন, ডালিম মাহমুদ, ছাত্রলীগ নেতা জেবাল আহম্মেদ,সাগর মাহমুদ,শুভ আহম্মেদ,সাজেদুর রহমান, হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ফিরোজ মাহমুদ বাবলু,শহিদুল ইসলাম শিশির প্রমুখ।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

    Post Top Ad