Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    টঙ্গীবাড়ী থানার ওসি ও আলহাজ্ব নুর মোহাম্মদ ট্রাস্টের যৌথ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।।


    মো. রনি শেখ টঙ্গীবাড়ী, (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: নোবেল করোনা ভাইরাসে আক্রান্ত পুরো পৃথিবী তার সাথে বাংলাদেশও, আর এই  মহামারীতে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ আর এই কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়ালেন মানবতার ফেরিওয়ালা টঙ্গিবাড়ী থানার অফিসার ইনচার্জ   শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম ও আলহাজ্ব নূর মোহাম্মদ ট্রাস্ট। 

    সোমবার তাদের যৌথ উদ্যোগে টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও গ্রামের  ৫০ টি  হতদরিদ্র পরিবারের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা হয় ।

    এসময় প্রতিটি পরিবারকে  পুরো ১ সপ্তাহের খাবার, ১ টি সাবান ও হ্যান্ড স্যানিটাইজার সহ নিত্য প্রয়োজনীয় খাবার  সামগ্রী দিয়ে সহায়তা করা হয় । 

    বালিগাঁও গ্রামের নজির উদ্দিনের ছেলে দিনমজুর আজহার জানান এই করোনা ভাইরাসের ফলে আমার কাজ বন্ধ হয়ে গেছে স্ত্রী-সন্তানদের নিয়ে অনাহারে দিন কাটছিল এই সময় ওসি সাব আমাগো খবর নিয়া খাওন দিয়া সহায়তা করছে আল্লাহ তার ভালো করুক।


    খাদ্য সামগ্রী বিতরণের সময় টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ শাহ মোঃআওলাদ  হোসেন পিপিএম এর সাথে উপস্থিত ছিলেন আলহাজ্ব নূর মোহাম্মদ ট্রাস্টের পক্ষে মোঃ মাহবুবুল হক।


    এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার  অফিসার ইনচার্জ শাহ মোঃ আওলাদ হোসেন হোসেন পিপিএম এর সাথে কথা হলে তিনি বলেন দুঃসময়ে  মানুষ হয়ে মানুষের জন্য কিছু করা দরকার, মানুষগুলো অনাহারে দিন কাটাচ্ছে আমরা যদি তাদের পাশে এখন না দাঁড়াতে পারি তাহলে আর কখন দাঁড়াবো তাই সমাজের তথা দেশের বৃত্তবানদেরও উচিত এখন মানুষের পাশে এসে দাঁড়ানো।।


    প্রকাশিত: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

    Post Top Ad