Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ৯১ জন ক্রীড়াবিদের পাশে তামিম


    করোনা মহামারীর প্রকোপে দেশের অনেক ক্রীড়াবিদ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন । এবার তাদের পাশে দাঁড়ালেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। ৯১ জন অসহায় ক্রীড়াবিদকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি। তাতে সমন্বয় করেছেন ক্রিকেট কোচ মো. হুমায়ুন কবির শাহীন। 
    কোচ শাহীন বলেন,গেল তিন-চার দিনে খুঁজে খুঁজে  ৯১ জনের তালিকা করা হয়েছিল। সুইমিং, হকি, ফুটবল, অ্যাথলেটিক সবগুলোই আছে। কোনো খেলাই বাকি পড়েনি। সবাইকে ফিনান্সিয়ালি সাপোর্ট করা হয়েছে বিকাশের মাধ্যমে। ফোন দিয়েছিলাম আমি সবাইকে তালিকা অনুযায়ী। আমার পরিচয় দিয়ে বলেছি তামিম ইকবাল আপনাদের খোঁজ নিলেন একটু। আপনাদের পরিবারের সবার সুস্থতা কামনা করেছেন তিনি। তামিম শুধু আপনাদের সাথে একটু শরীক হলো। ওর হয়ে আমি কিছু টাকা পাঠাচ্ছি। বাজার করে পরিবার নিয়ে খাবেন ভাই।'

    শাহীন জানান, অপ্রত্যাশিত এই সাহায্যে বেশ খুশি হয়েছেন সবাই। হঠাৎ এমন সহযোগীতা পেয়ে কান্না করে দিয়েছে অনেকেই।' এর আগে তামিম জাতীয় দলের খেলোয়াড়দের সাথে সমণ্বয় করে করোনা দুর্গতদের জন্য তহবিল গঠন করেছিলেন। সেই সঙ্গে সামিউল নামের উদীয়মান এক অসহায় অ্যাথলেটের পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল তাকে।

    সম্প্রতি সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। ২৪ এপ্রিল (শুক্রবার) ঢাকা শহরের ৯টি এলাকায় তামিমের পক্ষ থেকে উপহার পৌঁছেছে ১৫০ ঊর্ধ্ব পরিবারের কাছে। 


    প্রকাশিত: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad