• সর্বশেষ আপডেট

    মৌলভীবাজারে সেনাবাহিনীর এ্যাকশন,প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না।


    মুজাহিদ ইসলাম, মৌলভীবাজার:: করোনাভাইরস মোকাবিলায় সরকারের নির্দেশনা অমান্য কারির বিরুদ্ধে মৌলভীবাজার জেলা প্রশাসন কঠোর অবস্থানে!

    ২ মার্চ বৃহস্পতিবার থেকে জেলার প্রতিটা উপজেলার ইউনিয়ন পর্যায়ে জে লা প্রশাসন থেকে নির্বাহী মাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালতে বাহির হবেন।

    সাথে পুলিশ ও সেনাবাহিনীর টহল আরো জোরদার করা হয়েছে, সরকারের নির্দেশনা অমান্য কারিদের কোন ছাড় দেওয়া হবে না, জনগণকে বাদ্যতামুলক ঘরবন্দী থাকতে হবে।


    গ্রামের বাজার বা দোকানে মানুষের সমাগম দেখলে সাথে সাথে জরিমানা দিতে হবে অথবা জেলে পাটানো হবে। সরকারের নির্দেশনা অমান্য করে যারা রাস্তায় যানবাহন বাহির করবেন মালিক ও ড্রাইভার দুজনের জরিমানা সহ গাড়ী থানায় জব্দ করা হইতে পারে।

    করোনাভাইরস থেকে জনগণকে সুরক্ষায় রাখতে, জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রশাসনের কর্মকর্তা দের কঠোর নির্দেশ দিয়েছেন বলে তথ্য সূত্রে জানা যায়। আগামী ৭ থেকে ৮ দিন বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়া সবার জন্য নিরাপদ।

    করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে হলে সরকারের প্রতিটি নির্দেশনা মেনে চলতে হবে। জনগণের সুরক্ষার জন্য মাত্র কয়েকটি দিন ঘরবন্দী হয়ে থাকতে হবে। লেখাটি সময়োপযোগী মনে করলে জনস্বার্থে শেয়ার করোন আপনার আমার প্রতিবেশীকে সতর্ক করুনঃ।


    প্রকাশিত: শনিবার, ৪ এপ্রিল, ২০২০