Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সন্দ্বীপে মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের, দুঃস্থ মুক্তিযোদ্ধাদের ত্রান বিতরন | Digonto News BD


    বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে লক ডাউন নিশ্চিত করতে গিয়ে যখন পুরো দেশে  খাদ্য সংকটে পড়েছে হতদরিদ্র ও মধ্যবিত্তরা তখন একই সংকটে বিদ্যমান জাতীর শ্রেষ্ঠ সন্তান অনেক মুক্তিযোদ্ধাও।

    বিভিন্ন শ্রেনী পেশার লোকজনকে সাহায্যের জন্য সরকারী, বেসরকারী এমনকি ব্যক্তিগত পর্যায়েও অনেকে এগিয়ে এসেছেন এবং আসবেন। কিন্তু দুঃস্থ মুক্তিযোদ্ধাদের কথা সকলে ভুলে গেলেও মুক্তিযুদ্ধকালীন কমান্ডার রফিকুল ইসলাম ভাবলেন তাদের নিয়ে। তাই তিনি সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতার কাছে এ বিষয়ে একটি প্রস্তাব উথ্বাপন করলে দ্রুত সে প্রস্তাবে সাড়া দেন তিনি।এবং তাৎক্ষনিক দুঃস্থ মুক্তিযোদ্ধাদের জন্য ত্রান বরাদ্ধ করেন ওনার পক্ষ থেকে উপহার হিসেবে।


    আজ ১২ এপ্রিল মুক্তিযোদ্ধাদের অস্থায়ী কার্যালয়ে সে ত্রান বিতরন করা হয়েছে। ত্রান বিতরন কাজটি মুক্তিযুদ্ধকালীন কমান্ডার রফিকুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও মুছাপুর ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক মোঃ বেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা শ্যামল মজুমদার প্রমুখ।

    ত্রান বিতরনের সময় মুক্তিযুদ্ধকালীন কমান্ডার রফিকুল ইসলাম বলেন যারা জাতীর জন্য জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধ করেছে আমার নেতৃত্বে, তাদের কেউ দেশের এ ক্রান্তিলগ্নে না খেয়ে থাকবে তা হতে দেওয়া যায়না। তাই আমি দুঃস্থ মুক্তিযোদ্ধাদের জন্য বিভিন্ন উৎস হতে ত্রান সহযোগিতার চেষ্টা করছি। এ ধারা অব্যাহত রাখার চেষ্টা করবো।


    প্রকাশিত: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

    Post Top Ad