Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ১০ টাকা দামের চাল বিক্রিতে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা: এমপি এনামুল হক


    মুকুলহোসেন,বাগমারা(রাজশাহী):: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন ১০ টাকা কেজি দরে চাল বিক্রিতে কোনো অনিয়ম সহ্য করা হবে না। কারো বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠলে এবং তা সত্য হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আজ রবিবার বিকালে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ইউনিয়ন পর্যায়ে হত দরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরে চাল বিক্রির কার্যক্রমে জড়িত ফেয়ারপ্রাইজ ডিলার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত সভায় তিনি এই হুশিয়ারি দেন।

    উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।


    উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় সভায় অংশ নেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী, উপজেলা কৃষি অফিসার রাজিবুর রহমান, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ওসি খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) আব্দুর রাজ্জাক, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুক, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রম সম্পাদক মকবুল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং ফেয়ারপ্রাইজ ডিলারবৃন্দ।


    প্রকাশিত: রবিবার, ১২ এপ্রিল, ২০২০

    Post Top Ad