Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আনোয়ারায় ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে থানা পুলিশ | Digonto News BD


    এস,এম,সালাহ্উদ্দীন,আনোয়ারা::  চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে আনোয়ারা থানা পুলিশ। তারা গরীব, দিনমজুর, অসহায়, কর্মহীন পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, পেঁয়াজ, তেল, আলু বিতরণ করছে।

    শনিবার সকাল থেকে শুরু করে রবিবার পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার বাড়ি বাড়ি গিয়ে প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ। 

    এ সময় এএসআই রেজাউল করিম মামুনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আরও ২০০ গরীব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম মামুন। 


    তিনি জানান, দেশের এ দুর্যোগময় মুহূর্তে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে আনোয়ারা থানা পুলিশ। প্রাথমিকভাবে ৫০০ পরিবারের মাঝে খাদ্য প্রদান করা হলেও এ সহযোগিকা অব্যাহত থাকবে। এবং খাবারের অভাবে মধ্যবিত্ত পরিবারের লোকজন যারা লোক লজ্জার ভয়ে কিছু বলতে পারছে না ফোন করলে গোপনে তাদের বাড়িতেও খাবার পৌঁছে দেয়া হচ্ছে। গরিব-অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়াতে এগিয়ে আসার জন্য তিনি বিত্তশালীদের প্রতি আহ্বান জানিয়েছেন।


    প্রকাশিত: রবিবার, ১২ এপ্রিল, ২০২০

    Post Top Ad