Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কোটালীপাড়ায় মুক্তিযোদ্ধা পরিবারের কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ | Digonto News BD


    প্রমথ রঞ্জন সরকার,গোপালগঞ্জ:: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে বীরমুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

    জানাগেছে, মঙ্গলবার(১৪ ই এপ্রিল) সকালে উপজেলার বৈন্ঠপুর গ্রামের মুক্তিযোদ্ধা মৃত অমল কৃষ্ণ বিশ্বাসের স্ত্রী শেফালী রানী বিশ্বাসের   উদ্যোগে ও তার ছেলে অঞ্জন বিশ্বাস, রঞ্জন বিশ্বাস সনঞ্জন বিশ্বাসের নিজস্ব অর্থায়নে দেড়শতাধিক কর্মহীন মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

    সঞ্জন বিশ্বাস বলেন, করোনাভাইরাসের কারণে অনেক মানুষই এখন কর্মহীন হয়ে পড়েছে। এসব মানুষদের কথা চিন্তা করে উপজেলার কলাবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের মাঝে  ১০ কেজি চাল, ২৫০ গ্রাম কাচাঁমরিচ,২কেজি আলু,১টি সাবান,১কেচি খাবারের লবন দেড়শতাধিক মানুষের মাঝে বিতরণ করা হয়েছে এবং আগমীতেও এই বিতরণ অব্যহত থাকবে।


    ছাত্রনেতা বিপ্লব বিশ্বাস বলেন,মহামারী করোভাইরাসের কারনে আমাদের কলাবাড়ী ইউনিয়নের সাধারন মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি। আমরা আপনাদের পাশে যেন থাকতে পারি এই প্রার্থনা রাখবেন।

    বিতরণ কালে উপস্থিত ছিলেন,দেবদাস বি শ্বাস মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাস,নিহার বাড়ৈ,ইউপি সদস্য সন্তোষ বাড়ৈ।

    তত্ত্বাবধানে ছিলেন, অ্যাড.বিজন বিশ্বাস সাবেক শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ,প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বিশ্বাস,দোলা অধিকারী,রাজীব গাইন,প্রমিতা অধিকারী।


    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

    Post Top Ad