Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে বসত ঘরে অগ্নিকান্ড, নিশ্ব হতদরিদ্র পরিবার | দিগন্ত নিউজ



                            
    মোঃ আল-আমিন, ঝালকাঠি:: ঝালকাঠির নলছিটিতে অগ্নিকান্ডে একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়।এতে প্রায় ১ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

    মঙ্গলবার(২১এপ্রিল)নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ডহরা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ডহরা গ্রামের ভ্যান গাড়ি চালক মোঃ আলতাফ হোসেনের বসত ঘরে বৈদ্যুতিকশর্ট সার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে প্রাথমিক ধারনা করা হয়। 

    এ সময় তার বসত ঘরটি তালাবদ্ধ ছিল। প্রতিবেশীরা ওই ঘরের ভিতর আগুনের লেলিহান শিখার দেখতে পেয়ে ডাক চিৎকার করলে এলাকার মানুষ প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।


    অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ভ্যান চালক হতদরিদ্র আলতাফ হোসেন ও তার পাঁচ সদস্যের পরিবারটি কান্নায় ভেঙে পড়েন।অসহায় পরিবারটির   জন্য আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানিয়েছে স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ।   

    জেলা প্রশাসক ঝালকাঠি,উপজেলা নির্বাহী অফিসার নলছিটি, কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ সামর্থবান মানুষকে এগিয়ে আসার   আহ্বান জানিয়েছেন।   

    বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন স্থানীয়রা। খবর পেয়ে স্থানীয় ইউপি মেম্বার মোঃ আলমগীর হোসেন মামুন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

    Post Top Ad