Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গোপালগঞ্জে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ।



    প্রমথ রঞ্জন সরকার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মৌলভীপাড়া করোনা ভাইরাসের কারণে কর্মহীন, গৃহবন্দী, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও আসন্ন রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

    আজ দিনব্যাপী এ সকল খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়। গোপালগঞ্জ সদর উপজেলার মৌলভীপাড়া প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর এর উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে চাল-ডাল, আলু, ছোলা সহ অন্যান্য খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

    শেখ এন্টারপ্রাইজ এর প্রোপাইটার মোঃ রবিউল ইসলাম শেখ সহ অন্যান্য কর্মীদের সার্বিক সহায়তায় এসকল খাদ্য সামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারকে বুঝিয়ে দেয়া হয়। কর্মহীন গৃহবন্দী দরিদ্র  ও অন্য শ্রেণী-পেশার লোকজন এসব খাদ্যসামগ্রী হাতে পেয়ে আনন্দে আনন্দিত হন। 

    দেশের এই ক্রান্তিলগ্নে মোহাম্মদ জাহাঙ্গীর এমন উদ্যোগ নেয়ায় এলাকাবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইতিমধ্যে গোপালগঞ্জ জেলা কে লকডাউন ঘোষণা করা হলে কর্মহীন হয়ে পড়ে প্রায় সব শ্রেণী-পেশার লোকজন। এমন সময় আসন্ন পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী কিছুটা হলেও স্বস্তি বোধ করছেন গৃহবন্দী কর্মহীন সকল পরিবার। 


    এব্যাপারে মোঃ জাহাঙ্গীর জানান ভবিষ্যতে করোনা  ভাইরাস পরিস্থিতি যদি স্বাভাবিক না হয় তাহলে আমার এই খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি অন্যান্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবো। তিনি এসময় আরও বলেন সমাজের বিত্তবানরা এগিয়ে আসলেই আমরা সরকারের পাশাপাশি কর্মহীন এসব লোকদের ঘরে রেখে করোনাভাইরাস মোকাবেলা করতে সক্ষম হব। তিনি সমাজের সকলের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

    এ ব্যাপারে শেখ এন্টারপ্রাইজ এর প্রোপাইটর মোঃ রবিউল ইসলাম শেখ বলেন সমাজের অন্যান্য বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আমরা দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস প্রতিরোধে সফলতা অর্জন করতে পারব। 

    ইতিমধ্যে উল্কা অটোবাইক ও শেখ এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে নানান ধরনের সামাজিক সাহায্য সহযোগিতার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ইনশাআল্লাহ আমরা সব সময় মানুষের পাশে থাকবো। এবং এই করোনাভাইরাস মোকাবেলা করে আমরা আবার নিজ নিজ কাজে নিয়োজিত হতে পারব। 


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

    Post Top Ad