Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাসা ভাড়া দিতে না পারায় শিশুর মাথা ফাটাল বাড়ির মালিক। Digonto News BD


    এম এ মেহেদি :: চট্টগ্রামে বাসা ভাড়া দিতে না পারায় ভাড়াটিয়া রিকশাচালকের তিন বছরের শিশু কন্যার মাথা ফাটিয়ে দিয়েছে বাড়ির মালিক নুরুল আজম নামে এক যুবক । জানা গেছে, অভিযুক্ত নুরুল আজম খুনের মামলারও আসামি। ঘটনার পরদিন  রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

    নগরীর খুলশি থানার ভারপ্রাপ্ত কার্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানিয়েছেন, গ্রেফতার নুরুল আজম খুনের মামলার আসামি, তার বিরুদ্ধে একাধিক মামলা আছে, সে মাদকাসক্ত, তাকে আদালতে পাঠানো হয়েছে।


    তিনি আরো জানান , গত ১০ এপ্রিল দুপুরে লালখান বাজার মতিঝর্ণা বস্তির ৬ নম্বর গলিতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম মোহাম্মদ হারুন,তার শিশু কন্যার নাম সামিয়া আক্তার।

    আহত সামিয়াকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে। দায়ীত্বরত চিকিৎসক জানান, শিশুটির মাথায় ৫টি সেলাই করতে হয়েছে, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে শিশু সামিয়াম

    ঘটনার দিনই বাড়ির মালিক আসামি নুরুল আজমের বিরুদ্ধে খুলশি থানায় শিশু হত্যা চেষ্টার অভিযোগে মামলা করেন রিকশাচালক হারুন ।


    হারুনের অভিযোগ, করোনাভাইরাস পরিস্থিতির কারণে টাকা জোগাড় না হওয়ায় নুরুল আজমকে দু’মাসের বাসা ভাড়া তিন হাজার করে মোট ৬ হাজার টাকা দিতে পারেননি তিনি। গত ১০ এপ্রিল দুপুরে তার (হারুনের) বাসায় এসে ভাড়া চান নুরুল আজম  । এসময় করোনা পরিস্থিতির টাকা জোগাড় না হওয়ার কথা আজমকে জানান হারুন।

    এ কথা বলার পর তাকে অশ্লীল গালিগালাজ করতে থাকেন আজম,  গালি দেয়ার কারণ জানতে চাইলে  হারুনকে মারধর করেন আজম৷ এক পর্যায়ে হারুনকে পাথর ছুড়ে মারলে সেটি গিয়ে পড়ে তার মেয়ে সামিয়ার মাথায়। রক্তে ভিজে যায় সামিয়ার শরীর। পরে দ্রুত তাকে চমেক হাসপাতালে নিয়ে যান প্রতিবেশিরা।


    তবে দ্রুত  আটক হলেও পরদিন আদালত হতে জামিনে মুক্তিলাভ করেন আসামী নুরুল আজম। তিনি দিগন্ত নিউজকে বলেন, ঘর ভাড়া না পেলে আমি গ্যাস কারেন্ট বিল দিব কি করে সরকারতো গ্যাস কারেন্ট বিল মওকোফ করবেনা,  আমি বাদি হারুনকে মারধর করিনি আমি ভাড়া চাইতে গেলে, উল্টো ক্ষিপ্ত হয়ে হারুন আমার উপর হামলা করে।


    এদিকে জামিনে বের হয়ে আবারো ভাড়াটিয়াকে এই করোনা পরিস্থিতির মধ্য বাসা ছেড়ে চলে যেতে বিভিন্ন হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ করছে ভুক্তভোগী ভাড়াটিয়ারা।

    প্রকাশিত: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

    Post Top Ad