Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

    মনিরুজ্জামান,বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের কুড়াহার গ্রামের প্রবাসী শহিদুল ইসলামের মাদ্রাসা পড়ুয়া কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

    থানা সূত্রে জানা যায়, কুড়াহার মৃধাপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মাহিনুর ইসলাম (১৮) ও একই এলাকার প্রবাসী শহিদুল ইসলামের মেয়ে কুড়াহার আলিম মাদ্রাসার আলিম শ্রেণীর ছাত্রী মোসলেমা খাতুনের সঙ্গে প্রায় ৩ বছর যাবত প্রেমের সম্পর্ক করে তোলে। এর ধারাবাহিকতায় গত ১৩ এপ্রিল সকাল ১১টায় কুড়াহার মাদ্রাসার নিকট থেকে বিয়ে করার আশ্বাস দিয়ে বগুড়ায় নিয়ে যায়। বেলা ২টায় বগুড়ার একটি ছাত্রাবাসে নিয়ে গিয়ে কাজী আনার কথা বলে অপেক্ষা করাতে থাকে। এক পর্যায়ে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে এবং ছাত্রাবাসে আটকিয়ে রাখে রাত্রি যাপন করে। ১৪ এপ্রিল তাকে পুনরায় জোরপূর্বক ধর্ষণ করে। মোসলেমা কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে এসে তার পরিবারকে ঘটনাটি খুলে বলে। এ ঘটনায় মোসলেমা বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে । 

    এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলা গ্রহণ করা হয়েছে। আসামী আটক করতে পুলিশ তৎপর রয়েছে।




    প্রকাশিত: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

    Post Top Ad