Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় শুভডাঙ্গা ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে বিএনপি’র ত্রাণ বিতরণ | Digonto News BD


    মুকুল হোসেন,বাগমারা(রাজশাহী):: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে রাজশাহীর বাগমারা উপজেলা বিএনপির উদ্যোগে ও শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবু-সামা মিস্টারের সার্বিক সহযোগিতায় মঙ্গলবার বিকেলে মচমইল বাজারে ১৮০ জন হতদরিদ্রদের মাঝে চাল,ডাল,আলু,তৈল,মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।


    শুভডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য,বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সভাপতি ডিএম জিয়াউর রহমান জিয়া।

    ত্রাণ বিতরণ পূর্ব সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাগমারা উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব শামসুজ্জোহা সরকার বাদশা, রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল,উপজেলা বিএনপির সদস্য সাইদুর রহমান,হাবিবুর রহমান,বিএনপি নেতা রহিদুল ইসলাম,লোকমান আলী,সাইদুর রহমান,শফিকুল ইসলাম,সামান আলী,তৌহিদুল ইসলাম,আবুল কাশেম,সাদেক আলী,ছাত্রদল নেতা আল মামুন,জয়নাল আবেদীন প্রমূখ।


    উপজেলা বিএনপি’র সভাপতি ডিএম জিয়াউর রহমান জিয়া সংক্ষিপ্ত বক্তৃতায় বাগমারা উপজেলা বিএনপি এবং এর অঙ্গসংগঠনের সকল স্তরের নেতা- কর্মীদের সামর্থ্যানুযায়ী নিম্ন আয়ের মানুষের জন্য সাহায্য সহযোগীতার আহ্বান জানিয়েছেন। সভায় বক্তারা উল্লেখ করেন, ত্রাণ বিতরণে আমাদের অনেক স্থানে বাধা দেয়া হচ্ছে, এমন কী আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার পর্যন্ত করা হয়েছে। ত্রাণ বিতরণকালে জাতীর এ দুর্যোগ মুহূর্তে সর্বদলীয় জাতীয় কমিটি গঠনের আহ্বান জানানো হয়।


    প্রকাশিত: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

    Post Top Ad