Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পূর্ব বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত

               
    মোঃ ফজলুল হক ভুঁইয়া,ময়মনসিংহ:: ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের লংপুর গ্রামের মৃত আব্দুর রহিম খানের পুত্র ব্যবসায়ী লিয়াকত আলী খানকে রাতের বেলায় বাড়ি ফেরার পথে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষরা কুপিয়ে গুরুতর আহত করেছে।

    এঘটনায় নান্দাইল মডেল থানায় ৫জনকে আসামী করে আহত ব্যবসায়ীর ভাই বাছেদুর রহমান খাঁন বাদী হয়ে একটি নিয়মিত মামলা রুজু করেছে এবং থানা পুলিশ মামলাটি এফআইআর ভুক্ত করেছে বলে থানা সুত্রে জানা গেছে।


    দায়ের করা মামলার বিবরণী থেকে জানা যায়, গত ১৬ এপ্রিল বৃস্পতিবার রাত ১০ টার দিকে লংপুর গ্রামের ব্যবসায়ী ও সমাজ সেবক লিয়াকত আলী খাঁন চৌরাস্তা আঠারবাড়ি রাস্তার শান্তিনগর বাজার থেকে ব্যবসা শেষে বাড়ির ফেরার পথে হাসেম উদ্দীন মার্কেটের কাছে পৌছামাত্রই অস্রশস্রে সজ্জিত হয়ে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা জীবনে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা করে, বাহের বানাইল গ্রামের গ্রামের মৃত মোসলেম উদ্দীন খাঁনের পুত্র রাসেল খাঁন,(৩০) লংপুর গ্রামের  আব্দুল জব্বারের পুত্র আব্দুর রহমান (২৮) সুজন মিয়া(৩৮)আব্দুল হান্নান ও আব্দুর মান্নানসহ আরো অজ্ঞাত ২ জন তার উপর হামরা চালায়।


    এসময় হামলাকারিরা তাকে রামদা দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে গুরুতরভাবে আহত।এসময় হামলাকারিরা তাঁর কাছে থাকা ব্যবসার ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে মামলার এজহারে উল্লেখ করা হয়েছে। এব্যাপারে মামলা তদন্ত কর্মকর্তা জানান, আসামীদেরকে গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।তিনি আরো জানান, আসামীদের পক্ষ থেকে একটি অনুরুপ অভিযোগ থানায় দায়ের করেছে। আহত ব্যবসায়ী লিয়াকত আলী খাঁন বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।


    প্রকাশিত: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

    Post Top Ad