Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    জেলা ছাএলীগের সহয়তায় দুর্গাপুরে শতাধিক পরিবার পেলো ত্রান সামগ্রী।


    মো: মহিদুল ইসলাম, রাজশাহী, দুর্গাপুর উপজেলা প্রতিনিধিঃ- সারাবিশ্ব এখন ঠমকে গেছে আতংক পুরো বিশ্বের মানুষের মাঝে বাংলাদেশে ও যখন করোনা ভাইরাসের কারনে সব স্থানে চলসে  লকডাউন। তখন অসহায় নিরিহ দিন আনে দিন খাওয়া শ্রমিকদের পরিবার ও কর্মহীন পরিবারের মাঝে চলছে হাহাকার । 

    সরকারের পাশাপাশি ব্যাক্তি পর্যায়েও ত্রান সামগ্রী বিতরন করছে। তাদের ই একজন রাজশাহী জেলা ছাএলীগের  যুগ্ম সম্পাদক হাসিনুর ইসলাম সজল। 

    তিনি রাজশাহী জেলার প্রতিটি উপজেলার প্রায় ৫০০ শতাধিক কর্মহীন ও অসহায় শত পরিবারের মাঝে ৫ কেজি চাল, পেয়াজ,আলু,তৈল,লবন দিয়ে একটি করে প্যাকেট করে প্রদান করে। 

    শুক্রবার সকালে দুর্গাপুর উপজেলা ছাএলীগের সমন্বয়ে  তিনি অসহায় গরিব খেটে খাওয়া প্রায় শতাধিক পরিবারের হাতে তুলে দেন এই সকল ত্রান সামগ্রী। 

    অসহায় মানুষ গুলো  বলেনঃ তারা খুব কষ্টের মধ্যেদিন পার করসে কারন তারা বের হয়ে কর্ম করতে পারছেনা এমন সময়  এই সকল ত্রান সামগ্রী পেয়ে তাদের পরিবারের মুখে অনেক হাসি ফুটেসে তারা অনেক আন্দিত বলে জানান এবং প্রান ভরে দুআ করেন। 

    সজল বলেনঃ আমি চেষ্টা করসি  অসহায় মানুষদের পাশে দারাতে তাদের মুখে একটু হাসি ফুটাতে মানুষ মানুষের জন্য  বিপদে সাহায্য করতে পেরে আমিও অনেক আনন্দিত। 

    উপজেলা ছাএলীগ সম্পাদক আতিক বলেনঃ আমি আমার সকল ইউনিয়ন ও পৌরসভার ছাএলীগ সভাপতি সম্পাদকের মাধ্যমে তাদের কে খুজে বের করেসি যাদের অনেক কষ্টে জিবন যাপন করতে হচ্ছে। যারা অসহায় গরিব ও কর্মহীন  খেটে খাওয়া মানুষ  তাদের তালিকা করে জেলার নেতা সজল ভাইয়ের নেতৃতে আমারা তাদের তাদের হাতে তুলে দিয়েছি  ত্রান সামগ্রী। 

    আরো জানা গেছে এই সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা ছাএলীগ সভাপতি সাজেদুর রহমান মিঠু  সম্পাদক আতিকুর রহমান আতিক সহ আরো উপস্থিত ছিলেন  পৌরসভা সহ সকল  ইউনিয়নের ছাএলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন।

    প্রকাশিত: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

    Post Top Ad