Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির বাড়ী খাবার পৌঁছে দিলেন ওসি | Digonto News BD


    মো. রনি শেখ, টঙ্গীবাড়ী(মুন্সীগঞ্জ):: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে এক শারীরিক প্রতিবন্ধী ব্যাক্তির বাড়িতে খাবার পৌঁছে দিলেন টঙ্গিবাড়ী থানার ওসি শাহ মো.আওলাদ হোসেন পিপিএম।

    বুধবার বিকেলে টঙ্গিবাড়ী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন তার নিজ অর্থায়নে ওই শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির বাড়িতে পুরো ১ মাসের খাবার পৌছে দিয়েছেন এবং সার্বিক প্রয়োজনে তার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন, এ সময় তিনি ওই পরিবারকে চাল, ডাল, তেল, আলু, লবণ, পেঁয়াজ, সাবান, হ্যান্ড স্যানিটাইজার সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করেন।

    জানা গেছে শারীরিক প্রতিবন্ধী ব্যাক্তি আব্দুল লতিফ তালুকদার উপজেলার রবনগর নগরকান্দী গ্রামের মৃত আরশাদ আলী তালুকদারের ছেলে। তিনি একজন চা বিক্রেতা কিন্তু এখন নোবেল করুন করুণা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করায় সরকারি আদেশ মেনে তার চায়ের দোকান বন্ধ রাখতে হয়েছে। তার চায়ের  দোকান বন্ধ রাখায় কোন প্রকার আয় রোজগার না হওয়াতে পরিবার নিয়ে অনাহারে দিন কাটছিল। তার ছেলে -মেয়ে ও স্ত্রীকে নিয়ে মানবেতর জীবন যাপন করছিল। তখন টঙ্গী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন পিপিএম রবনগর কান্দী এলাকার মানুষের বরাত দিয়ে জানতে পেরে তাৎক্ষণিক খাবার নিয়ে হাজীর হয়েছেন ওই শারীরিক প্রতিবন্ধী ব্যাক্তির বড়ীতে। 


    এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ওসির  সাথে কথা হলে তিনি বলেন "মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য" এটাই ফলো করেছি আর  এই ভয়াবহ পরিস্থিতিতে সবারই উচিত দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো।


    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad