Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বেনাপোল কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ভারত থেকে আসা আরো ৪৮ জনকে | Digonto News BD


    রাশেদুল ইসলাম, বেনাপোল:: ভারতে চিকিৎসা সহ নানা কাজে যাওয়া আটকে পড়া ১জন মৃত ব্যাক্তিসহ আরো ৪৮ জন পাসপোর্ট যাত্রী বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে প্রবেশ করেছে। 

    এনিয়ে গত দুদিনে ১০০ জন ভারত থেকে দেশে এসেছে। মৃত্যু ব্যাক্তিকে তার বাড়ি ঢাকা নিয়ে যাওয়া হয়েছে। ১ জন মৃত্যু ব্যাক্তি বাদে গত দুইদিনে ৯৯ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে প্রাথমিক ভাবে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

    মঙ্গলবার বেনাপোল ইমিগ্রেশন দিয়ে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ পাসপোর্টযাত্রী দেশে প্রবেশ করে। বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান কবির জানান, গত দুইদিনে  মোট ১০০ জন নারী,  পুরুষ ও শিশু ভারত থেকে দেশে এসেছে। তাদের মধ্যে অধিকাংশই  চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। 


    ফিরে আসা পাসপোর্টযাত্রীদের আনুষ্ঠানিকতা শেষে উপজেলা নির্বাহী অফিসার এর কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এদের মধ্যে একজন মৃত্যু ব্যাক্তির লাশ এসেছে। সে ভারতে চিকিৎাসধীন অবস্থায় মারা যায়। শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ভারত থেকে ফেরত আসা ৪৮ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে রাখা হয়েছে।

    এ নিয়ে গত দুই দিনের ৯৯ জন পাসপোর্টযাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে 


    প্রকাশিত: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

    Post Top Ad