Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনায় মানবব সেবায় পাটগ্রামবাসীর পাশে দাঁড়ালেন মানবতার সৈনিক | Digonto News BD


    করোনায় মানবব সেবায়  পাটগ্রামবাসীর পাশে দাঁড়ালেন মানবতার সৈনিক যুবলীগ সভাপতি মোঃ রাশেদুল ইসলাম সুইট 

    কামরান হাবিব, রংপুর : দেশের সীমান্ত উপজেলা পাটগ্রাম যাকে বলা হয় অবহেলার ঠিকানা। সেই অবহেলার ঠিকানায় দাঁড়িয়ে মানুষের জন্য মানুষ এমন ভাবনায় জাগ্রত হয়ে যুবলীগে ত্যাগী সৈনিকদের সাথে  নিয়ে মাঠে ময়দানে ছুটে চলছেন পাটগ্রাম যুবলীগের সভাপতি মোঃ রাশেদুল ইসলাম সুইট। 

    শহর থেকে গ্রাম - গ্রাম থেকে শহর ছুটে চলছেন একটাই চাও আপনি সচেতন হউন নিরাপদে থাকুন, আপনার পরিবারের সদস্যদের সচেতন করুন এবং করোনা মুক্ত পাটগ্রাম নিশ্চিত করতে সকলে দায়িত্বশীল ভুমিকা রাখুন। তাতেই কি শেষ চলছে নিয়মিত জনসচেতনতামূলক মাইকিং, জনবহুল এলাকা গুলোতে জীবাণুনাশক স্প্রে সহ মানব দেহের সুরক্ষা নিশ্চিত করতে  মাক্স, হ্যান্ডগোল্পস, সাবান, জরুরি খাদ্য সামগ্রী বিতরণ চলছে যা গণমানুষের জন্য আশির্বাদের বহিঃপ্রকাশ। 

    এমন পরিস্থিতির বাস্তবতায় যুবলীগ সভাপতি মোঃ রাশেদুল ইসলাম সুইট স্থানীয় গণমাধ্যমকে বলেন ক্ষণস্থায়ী জীবনের বাস্তবতায় ভালো কাজের বিকল্প নেই তাই এখনকার মানুষ ও আলো বাতাসের সাথে আমার বেড়ে উঠা, আমি সবকিছু জানি এবং সবাইকে চিনি বলেই একজন সচেতন মানুষ হিসেবে এই সংকটাপন্ন পরিস্থিতিতে আমিতো আমার সেই প্রাণপ্রিয় মানুষ গুলির পাশে থাকবো এর বিকল্প কিছু নেই।   

    তাই যতোদিন বেচেঁ আছি এই প্রিয় মানুষগুলোকে বুকের মাঝে আগলে ধরে বাঁচতে চাই। তবে বর্তমান পরিস্থিতিতে সকালের প্রতি আমার আহবান সরকার ঘোষিত সিদ্ধান্ত ও দিকনির্দেশনা মেনে চলুন করোনা মুক্ত পাটগ্রাম গড়তে সহায়তা করুন।


    অপরদিকে তার এই জনসচেতনতামুলক কার্যক্রমে অংশ নেন পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো:মশিউর রহমান, অফিসার ইনচার্জ সুমন কুমার মহোন্ত,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায় সহ যুবলীগের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ ও সমর্থকগন।সবকিছু মিলিয়ে যুবলীগ সভাপতি মো:রাশেদুল ইসলাম সুইটের চলমান কার্যক্রম কে স্বাগত জানিয়েছেন এলাকার  সচেতন মহল সহ সর্বস্তরে মানুষ।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

    Post Top Ad