Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মানবতার হাত বাড়িয়ে দিলেন টঙ্গিবাড়ী থানার ওসি | Digonto News BD


    মোঃ রনি শেখ, টঙ্গীবাড়ী: ভয়াবহ করুণা পরিস্থিতিতে সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য মানবতার হাত বাড়িয়ে দিলেন টঙ্গিবাড়ী থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম। 

    টঙ্গীবাড়ী থানার বিভিন্ন গ্রামে গিয়ে সাধারণ খেটে খাওয়া মানুষের খোঁজ খবর নিয়ে এরকম ১০০পরিবারকে তার নিজ অর্থায়নে খাবার সামগ্রী  দিয়ে সহায়তা করেন। 

    এসময় তিনি প্রতিটি পরিবারকে ১০কেজি করে চাল ২ কেজি  আলু ১ কেজি সয়াবিন তেল ১ কেজি মসুরের ডাল ১ কেজি লবণ ১টি লাইফবয় সাবান সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী প্রদান করেন। 


    দেখাগেছে উপজেলার সোনারং মাঠে অস্থায়ী ভাবে বসবাস রত ৫ টি বেদে পরিবার, সহ বেতকা চৌরাস্তা, বেতকা বাজার, রান্ধুনী বাড়ী,  কুন্ডের বাজার, সুবচনী বাজার, চর ছটফটিয়া, ক্ষিণ বেতকা, সহ আশপাশের পাড়া মহল্লার চা বিক্রেতারেও উক্ত খাবার প্রদান করে চা দোকানদারের অনুরোধ করে তিনি বলেন, দয়া করে আপনারা দোকান গুলো বন্ধ রাখেন। দোকানগুলো খোলা রাখলে একসাথে অনেকগুলো মানুষ একত্রিত হলে 'করোনা' পরিস্থিতি আরো ভয়াবহ আকার ধারণ করতে পারে, কেননা এটা একটি ভয়ংকর ছোঁয়াচে ভাইরাস তাই দয়া করে দোকানগুলো বন্ধ রাখুন আপনাদের পরিবারের দায়িত্ব আমি নিলাম। 

    এখানে আপনারে খাবার সামগ্রী দিয়ে গেলাম এছাড়াও তিনি বলেন আপনাদের যদি পরিচিত কোন অসহায় মানুষ থাকে যার ঘরে খাবার নেই আমার সাথে যোগাযোগ করতে বলবেন তার খাবারের দায়িত্ব আমি নেব। 


    প্রকাশিত: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

    Post Top Ad