• সর্বশেষ আপডেট

    পার্কভিউ হসপিটালকে পিপিই দিল বাংলাদেশ ব্যাংকারস ক্লাব | Digonto News BD


    এম এ মেহেদি::  চট্টগ্রামে পার্কভিউ হসপিটালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য সুরক্ষার পোষাক (পিপিই)দিয়েছে বাংলাদেশ ব্যাংকারস ক্লাব। 

    রবিবার (০৫ এপ্রিল) বিকেলে পার্কভিউ হসপিটাল কর্তৃপক্ষের কাছে, ব্যাংকারস ক্লাবের চট্টগ্রাম প্রতিনিধি মুক্তার  উপস্থিত থেকে এসব সামগ্রী হস্তান্তর করেন।

    এসময় উপস্থিত ছিলেন, ব্যাংকারস ক্লাব চট্টগ্রাম এর ভাইস প্রেসিডেন্ট ও সাউথইষ্ট ব্যাংক এর ই ভি পি রাশেদুল আমিন, জয়েন্ট সেক্রেটারি, ও  এন,সি,সি ব্যাংক এর এস ভি পি কিশলয় সেন, স্ট্যান্ডার্ডচার্টার্ড ব্যাংক এর এরিয়া হেড ফেরদৌস হাসান, ঢাকা ব্যাংক এর ভি.পি তৌফিকুল ইসলাম বাবু। 

    এসময় তারা বলেন,  করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চিকিৎসকদের ব্যক্তিগত নিরাপত্তা পোষাক ছাড়াও, বাংলাদেশ ব্যাংকারস ক্লাব নানা উদ্দ্যেগ গ্রহন করেছে, এটা তারই একটি অংশ।


    পার্কভিউ হসপিটালের পক্ষে পিপিই গ্রহন করেন, পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক, ডাঃ এ.টি.এম. রেজাউল করিম, এসময় আরো উপস্থিত ছিলেন, আব্দুল্লাহ আল মামুন, হসপিটালের ডিজিএম মোঃ হুমায়ুন কবীর, জনাব এসিসট্যন্ট ম্যানেজার, মার্কেটিং এন্ড ব্রান্ড জাহেদুল ইসলাম, সহ অন্যান্য কর্মকর্তাগন।

    এসময় মহামারী করোনা ভাইরাসের এ দূযোর্গের মূহুর্তে এই পিপিই প্রদানের জন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিম।


    প্রকাশিত: সোমবার, ৬ এপ্রিল, ২০২০