Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় সাংবাদিকদের মাধ্যমেও পৌঁছে যাচ্ছে এমপি এনামুলের খাদ্য সহায়তা


    মুকুল হোসেন, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম।

    ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে প্রত্যন্ত এলাকার হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে সাংবাদিকদের মাধ্যমেও খাদ্য সহায়তা পৌঁঁছে দেয়া হচ্ছে। কোন অসহায় পরিবার যেন খাদ্য সহায়তা থেকে বাদ না পড়ে সে বিষয়ে সাংবাদিকদের নজর রাখা এবং সহায়তা নিশ্চিত করার জন্য আহ্বান জানান তিনি।

    করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য এরই মধ্যে দোকানপাট বন্ধ করেছে প্রশাসন। বাইরে আছে কেবল প্রশাসন, চিকিৎসক, আইন শৃংখলা বাহিনী এবং সংবাদকর্মী। তাদের দ্বারা সঠিক তথ্য নিরুপণ করে প্রকৃত ব্যক্তির বাড়িতে খাদ্য সহায়তা প্রদান করা সম্ভব। বর্তমানে খাদ্য সমস্যায় আছেন এমন কেউ যেন বাদ না পড়ে, সে ব্যাপারে সাংবাদিকদের নিষ্ঠার সাথে কাজ করার অনুরোধ জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

    এমপি এনামুল হক সাংবাদিকদের বলেন, করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রাখা হবে। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিকভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি


    প্রকাশিত: বুধবার, ৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad