Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা পজিটিভ:চট্টগ্রামে নতুন শনাক্ত ১১ , সাতজনই নগরের

                      
    সোমবার (২৭ এপ্রিল) ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে মোট ১০০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। রাত ১১ টা নাগাদ এসব পরীক্ষার ফলাফল তৈরি হলেও বিআইটিআইডির ল্যান ইন্টারনেট সংযোগ জটিলতায় ফলাফল ঘোষণা বিলম্বিত হয়।

    নতুন আক্রান্ত এই ১১ জনের মধ্যে মিরসরাই উপজেলার ১ জন ও বোয়ালখালীর একজন রয়েছেন। বাকি ৭ জন সবাই নগরের। অন্যদিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ২ জন দ্বিতীয় দফার পরীক্ষায়ও পজিটিভ প্রমাণিত হলেন।

    এটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

    জানা গেছে, চট্টগ্রাম নগরীতে আক্রান্ত ৭ জনের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজের ৪৪ বছর বয়সী একজন সহকারী অধ্যাপক, পতেঙ্গা র‍্যাব-৭ এর ৪৫ বছর বয়সী একজন উপপরিদর্শক, দামপাড়ায় ৩৮ বছর বয়সী এক পুলিশ সদস্য এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের একজন ৬৫ বছর বয়সী মহিলা কর্মী রয়েছেন। নগরের বাকি ৪ জন হলেন দক্ষিণ হালিশহরে ৪৮ বছর বয়সী এক পুরুষ, বিএমএ লিংক রোডে ৬৯ বছর বয়সী এক পুরুষ ও পাহাড়তলীতে ৭০ বছর বয়সী একজন পুরুষ।


    এছাড়া বোয়ালখালীতে আক্রান্ত হওয়া রোগীটি ৪৮ বছর বয়সী পুরুষ, সাতকানিয়ায় শনাক্ত হওয়া দুজনের বয়স ৫২ বছর ও ১৯ বছর। দুজনই পুরুষ। অন্যদিকে মিরসরাই এর জন ২৩ বছর বয়সী পুরুষ।

    নতুন করে আক্রান্ত হওয়া এই ১১ জন সহ চট্টগ্রামে মোট করোনা পজেটিভ হওয়া রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৪ জনে।


    প্রকাশিত: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

    Post Top Ad