• সর্বশেষ আপডেট

    ধর্ষনের পর হত্যা করে গাছে ঝুলালো, পাশেই পরে ছিল মোবাইল


    ময়মনসিংহের গফরগাঁওয়ে তাকমিনা (২০) নামে এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। নিহত তাকমিনা উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামের মতিন মিয়ার মেয়ে।

    মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রাম থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পুলিশ।

    পুলিশ জানায়, উপজেলার যশরা ইউনিয়নের পাড়া ভরট গ্রামের দরিদ্র এক ব্যক্তির চার ছেলে-মেয়ের মধ্যে ছেলে গত দুই মাস পূর্বে জন্ডিস আক্রান্ত হয়ে মারা যায়। তিন মেয়ের মধ্যে বড় মেয়ে(২০) স্থানীয় আঠারোদানা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেও কলেজে ভর্তি হয়নি।

    সোমবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে সে ও তার আরেক বোন খাওয়া-দাওয়া শেষে আলাদা ঘরে ঘুমাতে যায়। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে ৩০০ মিটার দূরে পাড়া ভরট জামে মসজিদের পাশে চান্দে মড়লের ভিটায় একটি নিচু গাছে বড় মেয়ের মরদেহ ঝুলতে দেখে স্থানীয় লোকজন বাড়িতে খবর দেন।

    এ সময় ধর্ষিতার ব্যবহৃত মোবাইল ফোনটি পাশেই পড়েছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মেয়েটিকে ধর্ষণ শেষে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে। খবর পেয়ে গফরগাঁও থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরিসহ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

    গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, খবর পেয়ে অফিসার পাঠিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


    ময়মনসিংহ থেকে মোঃ ফজলুল হক ভুঁইয়া
    প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০