Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মুরাদনগরে মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন


    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ
    কুমিল্লার মুরাদনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ‘মুজিববর্ষ’ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।

    কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, ভাইস চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ তমাল, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম, বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজাজামান তালুকদার।

    এরপর আ’লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মি ও উপজেলায় কর্মরত কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সংগঠনের লোকজন বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন। এ সময় বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী স্মরনীয় করে রাখতে উপজেলা পরিষদ চত্বর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষ রোপন করেন সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।



    প্রকাশিত: বুধবার, ১৮ মার্চ, ২০২০

    Post Top Ad