Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    তিতাসে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন


    কুমিল্লার তিতাস উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশের জাতীয় খেলা কাবাডি প্রতিযোগিতার  শুভ  উদ্বোধন করা হয়েছে।

    আজ ১৩/০৩/২০২০ইং শুক্রবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ মাঠে কাবডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়। খেলাটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন কুমিল্লা-২(হোমনা-তিতাস)  আসনের সংসদ সদস্য প্রধান অতিথি সেলিমা আহমাদ মেরী সিআইপি।

    তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী ম্যাচের খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.পারভেজ হোসেন সরকার,নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী,সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া।


    তিতাস থানার আয়োজন ও এস আই মাজেদুল ইসলামের ধারাভাষ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. শহিদুল ইসলাম,বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নুর নবী,জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান মো. আলী আশরাফ,জগতপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান ও নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন।

    আজ উদ্ধোধনী ম্যাচে প্রতিযোগিতা করেন কড়িকান্দি ইউনিয়ন বনাম ভিটিকান্দি ইউনিয়ন। উক্ত কাবাডি প্রতিযোগিতায় উপজেলার ৯টি ইউনিয়ন থেকে ৯টি টিম প্রতিযোগিতায় অংশগ্রহন  করবে এবং স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানগণ  টিম  ম্যানেজারের দায়িত্ব পালন করবে।

    কুমিল্লা উঃ জেলা প্রতিনিধিঃ রাজীব ইমাম
    প্রকাশিত: শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

    Post Top Ad