Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নিজ দলের খেলা দেখতে মাঠে গিয়ে করোনা আক্রান্ত ক্লাবের মালিক | Digonto News BD



    নিজের দলের খেলা তাই মন ছুটে গিয়েছিল মাঠে। ড্রেসিং রুমে হাত মিলিয়েছেন খেলোয়াড়দের সঙ্গে। ছিলেন গ্যালারিতেও। এতেই করোনা ভাইরাসে আক্তান্ত হয়ে গেলেন নটিংহাম ফরেস্টের মালিক ইভানগেলোস মারিনাকিস। ইতালিতে করোনায় এত বিপর্যস্ত অবস্থা তাও কিছু মানেননি ইংলিশ ক্লাব নটিংহাম ফরেস্ট ও গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসের মালিক মারিনাকিস।

    গত শুক্রবার মিলওয়ালের কাছে নটিংহামের ৩-০ গোলে হারের ম্যাচে ছিলেন মাঠে। জানা গেল, করোনাভাইরাস টেস্টে ‘পজিটিভ’ হয়েছেন মারিনাকিস। অর্থাৎ করোনা সংক্রমিত হয়েছে তাঁর শরীরে। এক বিবৃতিতে নটিংহাম জানিয়েছে, করোনা ভাইরাস টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন ইভানগেলোস মারিনাকিস। গ্রিসে কাল ফেরার পর কিছু লক্ষণ প্রকাশ পাওয়ার পরই কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। গত সপ্তাহে নটিংহামে থাকতে তার শরীরে এর কোনো লক্ষণ দেখা যায়নি। মারিনাকিস নিজেও ইনস্টাগ্রামে জানিয়েছেন নিজের আক্রান্ত হওয়ার খবর।

    ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান জানিয়েছে, মিলওয়ালের বিপক্ষে ম্যাচের আগে নটিংহামের ড্রেসিং রুমে গিয়েছিলেন মারিনাকিস। হাত মিলিয়েছেন খেলোয়াড়দের সঙ্গে, জানিয়েছে টেলিগ্রাফ। অথচ, নিউক্যাসল থেকে শুরু করে কিছু ক্লাব এরই মধ্যে হাত না মেলানোর ঘোষণা দিয়েছে করোনা সংক্রমণের সাবধানতা হিসেবে। নটিংহাম খেলোয়াড়দেরও এখন শারীরিক পরীক্ষা করা হবে। যেহেতু তাঁরা হাত মিলিয়েছেন ক্লাব মালিকের সঙ্গে। এর পাশাপাশি মাঠে বেশ কিছু নটিংহাম সমর্থকের সঙ্গেও হাত মিলিয়েছেন মারিনাকিস।


    প্রকাশিত: বুধবার, ১১ মার্চ, ২০২০

    Post Top Ad