Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা মোকাবেলায় আকবরশাহ থানার টহল জোরদার | Digonto News BD



    এম এ মেহেদি চট্টগ্রাম:: করোনা ভাইরাস মোকাবেলায় আজ থেছে চলছে ১০ দিনের সাধারণ ছুটি, এসময় সবাইকে বাসায় থাকতে সরকারের পক্ষ থেকে অনুরোধ করা হয়। তবে এসব কথা শুনছেন না অনেকেই। 

    আজ বৃহস্পতিবার সকালে নগরীর আকবরশাহ থানা এলাকার বিভিন্ন জায়গায়, শাপলা আবাসিক, হারবাতলি সহ  বিভিন্ন  বাজারে, মাইকিং করে অহেতুক আড্ডা না দিতে দোকান খোলা না রেখে বাসায় চলে যেতে অনুরুধ করেন আকবরশাহ থানা পুলিশ।  

    করোনা ভাইরাস প্রতিরোধে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে মোটরসাইকেল এবং পুলিশ গাড়ি নিয়ে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং এর মাধ্যমে সকল পর্যায়ের মানুষকে ঘরে থাকতে এবং যারা বাহিরে ঘুরাফেরা করছেন তাদের ঘরে চলে যেতে নির্দেশ দেওয়া হয়।

    এছাড়াও সরকারী নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত না আশা পর্যন্ত সাধারণ মানুষ যেন নিজ ঘরে থাকে এবং পরিস্কার পরিচ্ছান্ন থাকে সে বিষয়ে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালানো হয়।

    এ সময় ওসি মুস্তাফিজুর রহমান বলেন আমরা এখনো মানুষকে বুঝাচ্ছি যে তারা অহেতুক রাস্তায় চলাফেরা না করে, মুদির দোকান ওষুধের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট খোলা না রাখে এর পরও যদি না হয় তাহলে আমরা এ্যাকশনে যাবো, প্রয়োজনে লাঠিচার্জ করবো।  


    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

    Post Top Ad