Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে একসাথে ৪ সন্তান প্রসব | Digonto News BD



    মোঃ ফজলুল হক ভুঁইয়া, ময়মননিংহ:: ময়মনসিংহে এক সাথে চার কন্যা সন্তানের জন্ম দিলেন সুলতানা আক্তার (২১) নামে এক গৃহবধু। সুলতানা আক্তার ফুলবাড়িয়া উপজেলার রাধাখানা ইউনিয়নের খালইপুর গ্রামের মো. তোফায়েল আহমেদের স্ত্রী।

    মঙ্গলবার (৩ মার্চ) সন্ধা ৬টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ও লেভার ওয়ার্ডে সিজারের মাধ্যমে দুই শিশু ও দুইটি শিশু নরমাল ডেলিভারী হয়।

    একসাথে চার কন্যা সন্তান হওয়ায় খুশি হয়ে কৃষক বাবা তোফায়েল আহমেদ বলেন, আল্লাহ আমাকে একসাথে চার কন্যা সন্তান দান করেছেন। আমার একটি তিন বছর বয়সের ছেলেও রয়েছে। একসাথে চার কন্যা সন্তানকে লালন পালন করতে পারবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আল্লাহ রহমতে বাচ্চারা সুস্থ্য থাকলে আমি চারজনকেই লালন পালন করব।

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ওয়ার্ডের ৩নং ইউনিটের প্রধান ডা. এসএম নাহিদা আক্তার বলেন, দুইটি শিশু নরমাল ডেলিভারী হওয়ার পর ওই গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালে সিজার করার পর আরও দুইটি শিশুর জন্ম হয়েছে। তবে, বাচ্চাদের ওজন খুব কম। তিনটি শিশু সুস্থ্য আছে। একটি বাচ্চার অবস্থা একটু খারাপ। শিশুদের হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করার পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

    প্রকাশিত: বুধবার, ০৪ মার্চ, ২০২০

    Post Top Ad