Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বঞ্চিতদেরকে আগামীকালের মধ্যে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ মেয়রের | Digonto News BD



    এম এ মেহেদি :: আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বঞ্চিত কাউন্সিলর পদে মনোনয়ন প্রার্থীদেরকে আগামীকাল ৮ মার্চ রবিবারের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় সিদ্ধান্ত মেনে নেয়ার নির্দেশ দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দীন।

    বিকালে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে মহানগর আওয়ামীলীগের নগরীর থিয়েটার ইন্সটিটিউটে আয়োজিত আলোচনা সভায় মনোনয়ন বঞ্চিত কাউন্সিলর প্রার্থীদের প্রতি তিনি এই নির্দেশনা দেন।

    চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের বক্তব্যে সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দীন বলেন, রাজনীতি একদিনের বিষয় নয়, রাজনীতি চর্চা মানে দলের প্রতি সম্মান প্রদর্শন করা, দলের নেতাদের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দলের পক্ষ থেকে ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মনোনীত করা হয়েছে। সুতরাং নেত্রীর সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আগামীকাল ৮ মার্চের মধ্যে মনোনয়ন বঞ্চিত কাউন্সিলর প্রার্থীদেরকে তাদের প্রার্থীতা প্রত্যাহার করতে হবে।

    সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমেদ চৌধুরী,খোরশেদ আলম সুজন বক্তব্য রাখেন। 

    এসময় নগর আওয়ামী লীগ সহসভাপতি এড.সুনীল সরকার,সিডিএ চেয়ারম্যান জহুরুল আলম দোভাষ,এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ,শফিক আদনান,আইন সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরী,তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর,প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকসহ কার্য নির্বাহী পরিষদ সদস্য, ওয়ার্ড,থানা,ইউনিট আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সকল অঙ্গসহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


    প্রকাশিত: শনিবার, ০৭ মার্চ, ২০২০

    Post Top Ad