• সর্বশেষ আপডেট

    কোয়ারেনটাইনে ক্রিশ্চিয়ানো রোনালদো


    মরণঘাতি করোনা ভাইরাসের আঘাতে ক্ষত-বিক্ষত বিশ্ব। এই ভাইরাসের ভয়ংকর থাবায় জর্জরিত ক্রীড়াঙ্গনও। ইতালির শীর্ষ ফুটবল ক্লাব জুভেন্টাসের খেলোয়াড় ডানিয়েল রুগানি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসেলেশনে আছেন।এবার করোনা ভাইরাস থেকে সতর্ক হতে নিজ বাড়িতেই কোয়ারেনটাইনে রয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

    ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, রোনালদো পর্তুগালের মাদেইরাতে অবস্থিত তার বাড়িতে কোয়ারেনটাইনে রয়েছেন।

    সম্প্রতি পর্তুগীজ সুপারস্টার তার অসুস্থ মাকে দেখতে নিজ দেশ পর্তুগাল যান। স্ট্রোকে আক্রান্ত মাকে দেখে এসে উত্তর ইতালিতেই ফেরার কথা ছিল রোনালদোর। আর উত্তর ইতালিতেই করোনাভাইরাসের সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে।

    গত রবিবারও রোনালদো তার করোনা ভাইরাসে আক্রান্ত সতীর্থ রুগানির সঙ্গে খেলেছেন। রুগানির সঙ্গে তাকে উদযাপন করতেও দেখা যায়। দর্শকদের জন্য স্টেডিয়াম বন্ধ রেখে সে খেলায় ২-০ গোলে ইন্টার মিলানকে হারায় জুভেন্টাস।

    ইতালীয় ফুটবল লীগ সিরি’আ আগামী ৩ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে অলিম্পিক লিঁও’র মুখোমুখি হবে জুভেন্টাস। দর্শকদের জন্য স্টেডিয়াম বন্ধ রেখে হতে যাওয়া এ ম্যাচ ইউয়েফা বাতিল করতে পারে বলে আশা করা হচ্ছে।

    উল্লেখ্য, ইতালিতে করোনাভাইরাসে এ পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মরণঘাতী এ ভাইরাসটিতে ১২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন।বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত প্রায় ৯০০ জনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০