Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    যশোরে ম্যাজিস্ট্রেট সাইয়েমা হাসানের পর কুমিল্লায় তাহমিদা আক্তার, পিয়নকে দিয়ে লোক পিটানো | Digonto News BD

    যশোরে ম্যাজিস্ট্রেট সাইয়েমা হাসানের পর কুমিল্লায় তাহমিদা আক্তার,পিয়নকে দিয়ে লোক পিটানো

    সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার কুমিল্লার বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিদা আক্তার তার পরিচালনায় ভ্রাম্যমাণ আদালত চলাকালে জনসাধারণের ওপর লাঠিচার্জ, ধাওয়া করে বিতর্কের সৃষ্টি করেছেন।

    অনেকে ভিডিওটি শেয়ার দিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন। এছাড়া ভ্রাম্যমাণ আদালত চলাকালে এসিল্যান্ড অফিসের ‘অফিস সহায়ক’ মো. সাইফুল ইসলাম লাঠি হাতে নিয়ে একাধিক লোককে পিটুনি, কানে ধরানো এবং ধাওয়া করতে দেখা যায়।

    জানা যায়, শুক্রবার দুপুরে বুড়িচং উপজেলার নিমসার ও কাবিলাসহ বেশ কয়েকটি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিদা আক্তার। ভ্রাম্যমাণ আদালত চলাকালে ধারণকৃত তিন মিনিটের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

    এর আগে,  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই তিন বৃদ্ধকে এ শাস্তি দিয়েছেন যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। একই সঙ্গে তিন বৃদ্ধকে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখার ছবি মোবাইলে ধারণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।


    প্রকাশিত: শনিবার, ২৮ মার্চ, ২০২০

    Post Top Ad