Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ভন্ড বাবার পাথরের ঘ্রাণে গৃহবধূ নিঃস্ব


    ঝালকাঠিতে  ‘ভণ্ড   বাবার’  প্রতারণার শিকার হয়ে  স্বর্ণালংকার  হারিয়েছেন  এক গৃহবধূ। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে শহরের কালীবাড়ি সড়কে এঘটনা ঘটে। পরে প্রতারণার শিকার গৃহবধূ নাজমা বেগম পুলিশের কাছে অভিযোগদিয়েছেন। নাজমা ঝালকাঠি সদর উপজেলার বিকনা গ্রামের জুয়েল শেখের স্ত্রী। প্রতারণারশিকার গৃহবধূ নাজমা বেগম জানান, সকালে তিনি বাড়ি থেকে ওষুধ কেনার জন্য শহরের কালীবাড়ি সড়কের একটি  ফার্মেসির  সামনে দাঁড়িয়েছিলেন।

    এ সময় একব্যক্তি এসে তাকে বলেন, ‘আপনি অনেক সমস্যায় আছেন, আমরা জানতে পেরেছি।বাবার কাছে চলেন, তিনি সব সমস্যা সমাধান করে দেবেন।’ ওই ব্যক্তি তাকে রাস্তার পাশেই বসে থাকা এক বৃদ্ধকে ‘বাবা’ বলে দেখিয়ে দেন। কাছে যেতেই তিনটি পাথরহাতের মুঠোয় দিয়ে নাকে গন্ধ নিতে বলেন ওই বৃদ্ধ। তিনি গন্ধ নেওয়ার সঙ্গে সঙ্গেচেতনা হারিয়ে ফেলেন। এ সময় তার কানের স্বর্ণের দুল, হাতের দুটি স্বর্ণের চুরি,মোবাইলফোন ও একটি ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায় ভণ্ড বাবা ও তার সহযোগী।জ্ঞান ফিরে আসার পরে তিনি চিৎকার শুরু করেন। লোকজন এসে তাকে থানায় নিয়েআসে। পুলিশ গিয়ে ঘটনাস্থলের একটি দোকান থেকে সিসিটিঔি ফুটেজ সংগ্রহকরে।

    ওই ফুটেজে প্রতারক দুই ব্যক্তিকে শনাক্ত করা হয়। তবে এখনো তাদের পরিচয় জানাযায়নি।ঝালকাঠি   থানার   সহকারী   উপপরিদর্শক   কুহিন   আহম্মেদ   শিপন   বলেন,প্রতারণার শিকার ওই নারী থানায়  অভিযোগ করেছেন। প্রতারকের পরিচয়  জানার জন্যবিভিন্ন স্থানে সিসিটিভি থেকে নেওয়া ছবি পাঠানো হয়েছে। ভণ্ড বাবাকে আটককরার চেষ্টা চলছে বলেও জানান থানার সহকারী উপপরিদর্শক কুহিন আহম্মেদ শিপন ।


    মোঃ আল-আমিন ঝালকাঠিঃ-

    gifs website


    প্রকাশিত: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad