Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চোর ধরতে গিয়ে প্রাণগেল গৃহকর্তার


    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠির রাজাপুরে চোর ধরতে গিয়ে অসুস্থ হয়ে মো. মোকাম্মেলহাওলাদার (৬০) নামে এক গৃহকর্তার  মৃত্যু   হয়েছে। শনিবার (২২ফেব্রুয়ারি) ভোররাতে ৪ টার দিকে উপজেলার মঠবাড়ি  ইউনিয়নেরইন্দ্রপাশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোকাম্মেল বাংলাদেশ বিদ্যুৎউন্নয়ন বোর্ডের (পিডিবি) প্রাক্তন কর্মচারী।মৃত. মোকাম্মেল একইগ্রামের মৃত কাজেম আলী হাওলাদারের ছেলে।

    স্থানীয়রা সূত্রে জানাযায়, গতকাল শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতেরকোনো এক সময় মোকাম্মেল হাওলাদারের ঘরে চোর অবস্থান নেয়। শনিবারভোররাত ৪ টার দিকে পরিবারের  সবাই  যখন  গভীর   ঘুমে   তখন  চোরমোকাম্মেলের পুত্রবধূর গলার চেইন নিতে গেলে তিনি টের পেয়ে চিৎকারদেন। এ সময় মোকাম্মেল ঘুম থেকে উঠে চিৎকার দিয়ে চোর ধরতে চোরেরপিছু ধাওয়া করেন। কিন্তু চোর পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মোকাম্মেল ঘরেএসে অসুস্থ হয়ে পড়েন জ্ঞান হারিয়ে ফেলে।

    এ সময় স্বজনরা তাকে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মোকাম্মেল হাওলাদারের ছেলে মো. জুন্নুন হাওলাদার জানান, চোরমোবাইল  ফোন   ও স্বর্ণালংকারসহ   দুই   লক্ষাধিক   টাকার   মালামাল   নিয়েগেছে।  পরে  আমার মোবাইল নম্বরে ফোন দিলে চোর ফোন রিসিভ করে। আমি চোরের সঙ্গে প্রায় আধা ঘণ্টা কথা বলি। 

    এ সময় আমি আমার মোবাইল ফোনটা ফেরত চেয়ে চোরকে অনুরোধ করলেও ধরা পড়ার ভয়ে মোবাইলফেরত দিতে রাজি হয়নি সে। তিনি   আরও জানান, ঘুম থেকে উঠে হঠাৎ চিৎকার ও দৌড় দেয়ায়আমার বাবার স্ট্রোক হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। শনিবার আসরনামাজের পর তার জানাজা ও দাফন হবে বলে জানান। এ ঘটনায় পরিবারের পক্ষথেকে রাজাপুর থানায় একটি সাধারন ডাইরি করা হবেও বলে জানান মৃতমোকাম্মেলের ছেলে।


    gifs website


    প্রকাশিত: শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad