Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চলন্ত ট্যাক্সি থেকে ছুঁড়ে ফেলে দিলো ৮ মাসের শিশু, বাঁচাল পুলিশ


    চট্টগ্রামের খুলশী এলাকায় চলন্ত সিএনজি ট্যাক্সি থেকে ছুঁড়ে ফেলা হয়েছে ৮ মাসের এক শিশুকে। হত্যার জন্যই শিশুটিকে ছুঁড়ে ফেলা হয়েছে বলে ধারণা পুলিশের। দুপুরের এ ঘটনার পর পুলিশ শিশুটিকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করেছে।

    পুলিশ জানায়, দুপুর ১টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে খুলশী থানার পলিট্যাকনিক্যাল এলাকায় মডেল স্কুলে এসএসসি পরীক্ষাকেন্দ্রের বাইরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছিলেন এএসআই হিরণ মিয়া। হিরণ হঠাৎ দেখতে পান দ্রুতগামী একটি সিএনজিচালিত ট্যাক্সির ভেতর থেকে ছোট বস্তু সদৃশ কিছু একটা ফেলে দিয়ে সিএনজি ট্যাক্সিটি চলে যাচ্ছে। সাথে সাথে হিরণ ঘটনাস্থলে এগিয়ে যায় এবং সেখান থেকে অনুমান ৭-৮ মাসের একটি বাচ্চা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন।



    বাচ্চাটিকে সুচিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং উত্তর বিভাগের পক্ষ থেকে বাচ্চাটির চিকিৎসার ব্যবস্থা করা হলে ধীরে ধীরে সে সুস্থ হয়ে ওঠে। বর্তমানে সে হাসপাতালে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

    ঘটনার বর্ণনা দিয়ে খুলশী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, অটোরিকশার ভেতরে কারা ছিল, সেটা এএসআই হিরণ সঠিকভাবে দেখতে পাননি। শিশুটি মারা যাবে ভেবে কবরস্থানের পাশে ফেলে যাওয়া হয়েছে, যাতে মৃত্যুর পর বেওয়ারিশ হিসেবে ধরে দাফন করে ফেলতে পারে। একটি শিশুর সঙ্গে এমন নির্মম আচরণ কল্পনাও করা যায় না বলে তিনি মন্তব্য করেন।

    শিশুটি সুস্থ হওয়া পর্যন্ত পুলিশ তত্ত্বাবধানে রাখবে। এর মধ্যে পরিচয় শনাক্তের চেষ্টা হবে। পরিচয় না পেলে আদালতের শরণাপন্ন হবে বলে জানিয়েছে পুলিশ।

    অটোরিকশাটি অনুসন্ধানের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন খুলশী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী।

    gifs website


    প্রকাশিত: সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad