Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী


    রোববার সকালে মিরপুর সেনানিবাসে ডিফেন্স সার্ভিসেস কমান্ড এন্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) ২০১৯-২০ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, “আমরা ইতিমধ্যে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছি। অপরাধ বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।”

    gifs website

    পালনেরুটিন দায়িত্ব র পাশাপাশি বিদ্যমান সামাজিক অভিশাপের বিরুদ্ধে সতর্ক থাকার জন্য সশস্ত্র বাহিনীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। 

    জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে বাংলাদেশের সশস্ত্র বাহিনীর অবদানের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “আমি সশস্ত্রবাহিনীকে এমনভাবে উন্নত করতে চাই যাতে তারা যেকোনো দেশে যেকোনো পরিস্থিতিতে শান্তি রক্ষায় কাজ করে যেতে পারে।”

    তিনি বলেন, বাংলাদেশ সশস্ত্র বাহিনী পৃথিবীর যেখানে কাজ করেছে সেখানেই সুনাম অর্জন করেছে।

    অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন ডিফেন্স সার্ভিসেস কমান্ড ও স্টাফ কলেজের কমান্ডেন্ট মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ।

    এ বছর ডিএসসিএসসি থেকে বাংলাদেশ সেনাবাহিনীর ১২৫ জন, নৌবাহিনীর ৩৪ জন এবং বিমান বাহিনীর ২২ জন ছাড়াও ২১ দেশ থেকে আগত ৫৪ জন বিদেশি অফিসারসহ মোট ২৩৫ জন শিক্ষার্থী থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে গ্র্যাজুয়েশন করা অফিসারদের হাতে সনদ তুলে দেন।

    অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দ, তিন বাহিনী প্রধানগণ, সশস্ত্রবাহিনী বিভাগের পিএসও সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


    প্রকাশিত: রবিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad