Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ইয়াবা ও ফেন্সিডিলসহ চারজন গ্রেফতার


    ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) চকবাজার মডেল থানা পুলিশ ইয়াবা ও ফেন্সিডিলসহ চারজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ কামরুল হাসান সানি (৩০), মাহবুব আলম দিপু(৪২), খায়রুল আলম সজিব(৩২) ও মোঃ শাকিন(২৯)। এ সময় তাদের হেফাজত হতে ৩২৫ পিস ইয়াবা ও ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

    ডিএমপির লালবাগ বিভাগের চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ হোসেন ডিএমপি নিউজকে জানান, ২৬ ফেব্রুয়ারি ২০২০ সকালে চকবাজার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল জয়নাগ রোডের গোলাম মোর্শেদ কমিউনিটি সেন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে মোঃ কামরুল হাসান সানিকে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

    চকবাজার মডেল থানার অফিসার ইনর্চাজ মওদুত হাওলাদার ডিএমপি নিউজকে বলেন, সানিকে গ্রেফতার করার পর তার দেওয়া তথ্যমতে মাহবুব আলম দিপুকে গ্রেফতার করা হয়। এ সময় তার নিকট হতে ১০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

    অভিযানে নেতৃত্ব দেওয়া চকবাজার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ দেলোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত মাহবুব আলম দিপুর তথ্য মতে খায়রুল আলম সজিবকে ১৫০ পিস ইয়াবাসহ ও মোঃ শাকিনকে ২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চকবাজার মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


    gifs website


    প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad