Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে যুবকের মৃতদেহ উদ্ধার


    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত ডোবার পানিতে ভাসমান অবস্থায় মো. আসিফ হাওলাদার (১৭) নামের যুবকের লাশউদ্ধার   করেছে   নলছিটি  থানা   পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরসাড়ে ১২ টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ড, পুকুর পাড় এলাকার পরিত্যক্তডোবার পানিতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পায়  স্থানীয়লোকজন। 

    পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে সনাক্ত করার জন্য পোস্টমাডামে প্ররণ করে। পরে ঐ ঘটনার কথা সুনে মৃত আসিফেরপিতা মাতা গেলে তারা দেখে চিনতে পারেন। নিহত মোঃ আসিফ হাওলাদার নলছিটি পৌরসভার খাস মহল  এলাকার পুকুর পাড়ের শাহীন হাওলাদারের ছেলে। নিহতের   আত্মীয়   স্বজনরা   জানান,   মোঃ   আসিফ   হাওলাদার  তারপিতার সাথে ভ্যানগাড়িতে ফেরি করে ফল বিক্রি করতো । সে গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত থেকে নিখোঁজ হয়। তার সন্ধান না পেয়ে নলছিটিথানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।

    gifs website

    ডায়েরি সূত্রে জানাযায়, আসিফ তার বাবার সাথে মঙ্গলবার সন্ধায়কথা বলে বাড়ির উদ্দেশ্যে রওয়া হয়। পরে মৃত আসিফের বাবা রাত ১০ টারদিকে বাড়িতে গিয়ে তাকে দেখতে না পেয়ে, দ্রুত তার খোজ করার উদ্দেশ্যেবাসা থেকে বের হয় সারা রাত খুজা খুজি করেও তাকে পাওয়া যায়নি। সকলস্বজনদের কাছে বলা হলেও কোন খোজ মেলেনি। পরে মৃত. আসিফের বাবানলছিটি থানায় একটি সাধারন ডায়েরি করে। নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন, নিহত ব্যক্তির মরাদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝালকাঠিসদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানের কাজ চলছে। এঘটনায় দু’জনকে সন্দেহভাজন ভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটককরেছে নলছিটি থানার পুলিশ। তবে নিহত পরিবারের পক্ষ থেকে এখন কোনথানায় মামলা দায়ের করেনি বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) মোঃসাখাওয়াত হোসেন।






    প্রকাশিত: শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad