Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে নবযোগদানকারি পুলিশ সুপারের কৃতিত্ব জানুয়ারী মাসে গ্রেফতার ৩৩৮৯ জন।


    ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান যোগদানের এক মাসের মাথায় বিপুল পরিমান মাদক ও মাদক ব্যবসায়ী আটক করে চমক দেখিয়েছেন। বেশ কয়েকটি চাঞ্চল্যকর উল্লেখযোগ্য মামলার মূল আসামীদেরকেও গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছেন বলে জানা যায়। শনিবার ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনীময়কালে এ তথ্য প্রকাশ করেন ময়মনসিংহ জেলা পুলিশ।

    এক মাসের অভিযানে জেলায় মাদক মামলা হয়েছে ২৬৩টি, নিয়মিত মামলা রুজো হয়েছে ৫৮৯ টি। মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছে মোট ৩৩৮৯ জন। শুধু মাত্র মাদক মামলায় গ্রেফতার হয়েছে ৩৫৮ জন। এছাড়া বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়েছে বলেও তথ্য পাওয়া যায়।

    মুক্তাগাছা থানায় গণ ধর্ষণের শিকার হন আমেনা খাতুন নামে ১৮ বৎসরের এক কিশোরী। এ ঘটনায় গত ১০ জানুয়ারী জড়িত ৪ জনকে আটক করলে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। গত ১৬ জানুয়ারী জেলা শহরের খাগডর ঘুন্টী এলাকায় স্বামীর হাতে খুন হন স্ত্রী ফাহমিদা সুলতানা রুমা ও কন্যা লাবিবা আফরিন নাফিয়া।

    এ ঘটনায় ঘাতক স্বামী শফিকুল ইসলাম শাহীনকে আটক করে গোয়েন্দা পুলিশ। গত ৪ ফেব্রুয়ারী কোতোয়ালী থানাধীন এইচ এফ হৃদয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী কাউসার, দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত তিনজনকে আটক করে। এছাড়া চলতি মাসে চোরাইকৃত মোটর সাইকেল, ক্যামেরা, বিদেশী পিস্তল ও রিভলবার উদ্ধারের ঘটনাও রয়েছে।


    ময়মনসিংহ প্রতিনিধিঃ
    মোঃ ফজলুল হক ভুঁইয়া


    gifs website


    প্রকাশিত: রবিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad