Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বার্সেলোনার জরুরি দলবদলের আরজি মেনে নিয়েছে লা লিগা কর্তৃপক্ষ



    লুইস সুয়ারেজ আছেন চার মাসের ‘ছুটি’তে। উসমান ডেমবেলেও চোট পেয়ে মাঠের বাইরে চলে গেছেন ছয় মাসের জন্য। এ অবস্থায় বার্সেলোনার জরুরি দলবদলের আরজি মেনে নিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। 

    স্পেনের মধ্য থেকে যেকোনো স্ট্রাইকারকে আনার সুযোগ দেওয়া হয়েছে তাদের। তবে কাজটা করতে হবে ১৫ দিনের মধ্যে। 

    কাকে আনবে বার্সেলোনা? পুরো জানুয়ারির দলবদলের সময়টা চেষ্টা করেও কাউকে আনতে পারেনি ক্লাব। পিয়েরি-এমেরিক অবামেয়াং, কার্লোস ভেলা, লওতারো মার্টিনেজ, লরেন মোরোন, রদ্রিগো মরেনো, দুসান তাদিচ, রিচার্লিসন—কম নাম শোনা যায়নি এ সময়ে। 

    তারকাদের কাউকেই আনতে পারেনি তারা। চীন থেকে সেডরিক বাকাম্বুকেও আনতে পারেনি। ডেমবেলে চোট পাওয়ার পর উইলিয়াম হোসে, লুকাস পেরেজ ও আনহেল রদ্রিগেজকে আনার চেষ্টা করা হয়েছে। এমনকি তৃতীয় বিভাগের দলে খেলা লুইস সুয়ারেজকেও বাজিয়ে দেখেছে তারা। কিন্তু অবশেষে তাদের মনে ধরেছে মার্টিন ব্র্যাথওয়েটকে।

    ড্যানিশ এই স্ট্রাইকার খেলেন লেগানেসে। এ মৌসুমে ৬ গোল করেছেন লা লিগায়। ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের এজেন্ট আলী দুর্সানকে বার্সেলোনায় দেখা গেছে কাল। শোনা যাচ্ছে দলবদল নিয়ে দর-কষাকষি করতেই এসেছেন দুর্সান। ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়েরও এজেন্ট হওয়াতে দুর্সানের সঙ্গে কাজের অভিজ্ঞতাও ভালো বার্সেলোনার। এদিকে লেগানেস সাফ জানিয়ে দিয়েছে, এই স্ট্রাইকারকে পেতে হলে রিলিজ ক্লজ দিয়েই নিতে হবে আর সেটা ২০ মিলিয়ন ইউরো।

    বার্সেলোনা যদি ২০ মিলিয়ন ইউরো জোগাড় করতে না পারে তবে গেটাফের আনহেলকেই আনতে হবে। আর সে ক্ষেত্রে খরচ পড়বে ১০ মিলিয়ন। দেখা যাক, কাকে আনে বার্সেলোনা!খবর-স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা

    gifs website


    প্রকাশিত: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad