Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দক্ষতা অর্জন করে বিদেশ গমনের আহবান- ডিসি মিজানুর রহমান | Digontonewsbd.com


    ফজলুল হক ভুঁইয়া ময়মনসিংহঃ- ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মিজানুর রহমান সকলকে জেনে-বুঝে দক্ষতা অর্জন করে বিদেশ গমনের আহবান জানিয়েছেন।

    মঙ্গলবার নান্দাইল উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত হেনে বুঝে বিদেশ যাই অর্থ সম্মান দুটোই পাই' প্রতিবাদ্য বিষয়ে এক অনুষ্টানে একথা বলেন তিনি। 

    তিনি আরো বলেন, জেনে-বুঝে ও প্রশিক্ষণ গ্রহন করে দক্ষতা অর্জনের মাধ্যমে বিদেশ গেলে অর্থ ও সম্মান দুটোই পাওয়া যায়। 

    ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, জেলা কর্মসংস্থান অফিসের পরিচালক মোঃ এনামুল হক পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার প্রমুখ। 

    এছাড়া প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরও বলেন, বিদেশ গমনে আগ্রহী সকলকে মানসিক ও আর্থিক প্রস্তুতি, প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ, যে দেশে যাবেন সে দেশ সম্পর্কে তথ্য সংগ্রহ করা, সরকার অনুমোদিত রিক্রুটিং এজেন্সি সম্পর্কে তথ্য সংগ্রহ ও যাচাই-বাছাই সহ ব্যক্তিগত সম্মতি নিশ্চিত করতে হবে। তাহলে বিদেশ গিয়ে কোন ধরনের প্রতারণার শিকার বা দূর্দশায় পড়তে হবেনা। উক্ত অনুষ্ঠানে নান্দাইল উপজেলার প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সহ সর্বস্তরের পেশাজীবির নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

    gifs website


    প্রকাশিত: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০

    Post Top Ad