• সর্বশেষ আপডেট

    দুই বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ভৈরবে


    ভৈরবে দুই বছরের এক শিশুকে ধষর্ণচেষ্টার অভিযোগ উঠেছে আক্রাম হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল মানিকদীতে এ অমানবিক ও পাশবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। 

    চাঞ্চল্যকর এ ঘটনায় অভিযুক্ত যুবককে আসামি করে রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা রুহুল আমীন।

    পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে গতকাল সন্ধ্যায় প্রতিবেশী যুবক আকরাম হোসেন তার নিজ বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে লম্পট আকরাম হোসেন পালিয়ে যায়।

    শিশুটির বাবা রুহুল আমীন জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় তার স্ত্রী ঘরে রান্না করছিল। এমন সময় লম্পট যুবক আক্রাম হোসেন তার নিজ ঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণচেষ্টা করে। পরে তার আত্নচিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনি অভিযুক্ত লম্পট যুবককে একমাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

    শিশু ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ধর্ষক আকরামকে গ্রেফতারের চেষ্টা করেছি। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে। 

    gifs website


    প্রকাশিত: রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০