Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আজ স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ



    আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আজকের ম্যাচ জিতলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হবে আকবর-হৃদয়দের। এর আগে, টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৯ উইকেটে জয় পায় বাংলাদেশের যুবারা।

    দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে উইটর‌্যান্ড ক্রিকেট ফিল্ডে স্থানীয় সময় দুপুর দুইটায় শুরু হবে ম্যাচটি। টুর্নামেন্টের সি গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান, জিম্বাবুয়ে ও স্কটল্যান্ড। আগামী ২৪ জানুয়ারি পাকিস্তানের বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে বাংলাদেশের গ্রুপ পর্বের খেলা।

    ১৯৯৮ সাল থেকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিয়মিত অংশ নেয় বাংলাদেশ। ২০১৬ সালে দেশের মাটিতে প্রথম বারের মতো সেমিফাইনালে খেলার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের কাছে না হারলে সেবারই ফাইনাল খেলার স্বাদ পেত বাংলাদেশের দল। এছাড়াও ২০১৮ সালে নিউজিল্যান্ডের মাটিতে কোয়ার্টার ফাইনাল খেলেছিল বাংলাদেশ।

    তবে এবারের দল নিয়ে একটি বেশিই আত্মবিশ্বাস রয়েছে বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এ ই এম কায়সারের। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে এবারের অনূর্ধ্ব-১৯ দল সবচেয়ে প্রতিভাবান। তার বিশ্বাস আকবর-হৃদয়রা এবারের বিশ্বকাপে অনেক দূর যাবে।

    প্রকাশিত: মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

    Post Top Ad