Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নির্বাচনে বিজয় সুনিশ্চিতঃ তাপস



    আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের বিজয় সুনিশ্চিত বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শুক্রবার রাজধানীর ফুলবাড়িয়া এলাকায় নির্বাচনী প্রচারণার সময় তিনি এ কথা বলেন।

    শত শত নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে নির্বাচনী গণসংযোগ শুরুর আগে তাপস বলেন, ‘আমি হয়তোবা একমাত্র মেয়র প্রার্থী, যিনি ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে চিন্তা করে সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। পাঁচটি ভাগে উন্নয়নের রূপরেখা ভাগ করেছি।’

    আওয়ামী লীগের এই মেয়রপ্রার্থী বলেন, পুরান ঢাকা বাংলাদেশের গর্ব, ঐতিহ্য। যা বর্তমানে হারিয়ে যেতে বসেছে। আর তাই পুরান ঢাকার ঐতিহ্য, সংস্কৃতি ও স্বকৃীয়তাকে পুনরুজ্জীবিত করতে রুপরেখা প্রণয়ন করেছি।

    তাপস বলেন, তিনি যে উন্নয়নের রূপরেখা দিয়েছেন, তা ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছেন। তিনি বলেন, ‘৩০ জানুয়ারি নির্বাচনে মেয়র ও কাউন্সিলরদের নির্বাচিত করে জনগণ তাঁদের সেবক হিসেবে দায়িত্ব দেবে, এটা আমরা আশা করছি। বিজয় আমাদের সুনিশ্চিত।’

    এদিন তাপসের নির্বাচনী প্রচারণায় বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন। সকাল ১০টা থেকে ফুলবাড়িয়া ও গুলিস্তান এলাকায় গণসংযোগ করেন তিনি। এরপর দুপুরে আরমানিটোলা জামে মসজিদে জুমার নামাজ আদায়ের পর আবারো গণসংযোগ শুরু করেন।


    প্রকাশিত: শুক্রবার ১৭ জানুয়ারি, ২০২০

    Post Top Ad