Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মাহবুবুল হক নূরে বাংলার মুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন




     এম এ মেহেদি-চট্টগ্রামঃ- আলেম ইসলামী বক্তা মাওলানা মাহবুবুল হক আল কাদেরী নূরে বাংলাকে  ষড়যন্ত্রমূল্ক মিথ্যা মামলায় গ্রেফতাররের  প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন খাজা এ বাঙ্গাল ইমাম শেরে বাংলা (র.) সুন্নী ফাউন্ডেশন।

    আজ ১৪ জানুয়ারি মঙ্গলবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এই  সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময়  বক্তারা বলেন মাওলানা মাহবুবুল হক আল কাদেরী নূরে বাংলা কে জামাত হেফাজত ইসলাম বাতিল পন্থিরা ষড়যন্ত্রমূলক  মিথ্যা মামলা  দিয়ে হয়রানি করছেন। 

    মাওলানা মাহবুবুল হক নূরে বাংলার বিরুদ্ধে কৃত মামলাটি যে উদ্দেশ্যপ্রণোদিত, ষড়যন্ত্রমূলক, হয়রানিকমূলক, তা মামলার এজাহারটি বিশ্লেষণ করলেই প্রমাণিত হয়। তারা  বলেন মামলাটি  ডিজিটাল নিরাপত্তা আইনের  ২৫ (২) ২৮ (২) ও ৩১ (২) ধারায় অথচ এসব ধারার অপরাধের যে বর্ণনা দেয়া হয়েছে সেসব ধারা অনুযায়ী নূরে বাংলা কোন অপরাধ করেনি।

     সংবাদ সম্মেলনে বক্তারা নূরে বাংলার মুক্তির বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলেন, নূরে বাংলা যাদের সমালোচনা করেছে তারা আমাদের প্রাণপ্রিয় নবী (দ:) কুটুক্তি করেছে, সাহাবায়ে কেরাম (রা) এর শানে বিয়াদবিমূলক কথাবার্তা বলেছে, মা খাদিজাতুল কোবরা (রা) কে ইন্টেক না ভার্জিন না বলে বিয়াদবি মূলক বক্তব্য দিয়েছে, তাদের বিরোদ্ধে জঙ্গিবাদের অভিযোগ আছে,  বোমাবাজির অভিযোগ আছে, শাপলাচত্বরে তান্ডপের অভিযোগ আছে।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,  মাওলানা আবুল কালাম বয়ানী, মাওলানা মঈনুদ্দীন নুরী সিদ্দিকী, মাওলানা রেজাউল করিম তালুকদার, ইঞ্জিনিয়ার নূর হোসাইন, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, পীর জাদা আব্দুল করিম চাঁন মিয়া, মাওলানা জামাল উদ্দিন হোসাইনী, খাজা এ বাংলা ইমাম শেরে বাঙ্গলা (র.) সুন্নী উন্ডেশনের চেয়ারম্যান মাওলানা মো. মুছা কাদেরী প্রমূখ।  

    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০

    Post Top Ad