Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে একই মালীকানাধীন দুই প্রতিষ্ঠানকে জরিমানা



    মোঃ আল-আমিন,ঝালকাঠিঃ- ঝালকাঠির   নলছিটিতে একই মালিকনাধীন একটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারকে অস্বাস্থ্যকর পরিবেশে সেবাদান ও মেয়াদউত্তীর্ন ঔষধ ব্যবহারের দায়ে মোট ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

    মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলার হাসপাতাল সড়কের ফারজানা ক্লিনিক ও ফারজানা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।
    নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের নেতৃত্বে অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত   হোসেন সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

    ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার সাংবাদিকদের বলেন, রাস্তার দুই পাসের সামনা সামনি অবস্থিত রিয়াজ উদ্দিনের মালিকানাধীন ঐ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ ব্যবহারের  অভিযোগে পেয়ে আদালত অভিযান  পরিচালনা  করে, এবং মেয়াদ উত্তীর্ন ঔষধ থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশের কারনে দুটি   প্রতিষ্ঠানকেই জরিমানা করা হয়।

    এসময় ক্লিনিকটিকে অস্বাস্থ্যকর পরিবেশ ও অব্যবস্থাপনার বিষয়টি প্রমানিত হলে ৫০ হাজার এবং ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষায় ব্যবহৃত মেয়াদ উত্তীর্ণ পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫২ধারায়  ঐ ২০ টাকাসহ মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে তিনি জানান।

    প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০

    Post Top Ad