Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষ




    মোঃ আল-আমিন,ঝালকাঠিঃ- ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যান দুইটির চালক সহ আহত হয়েছেন অন্তত প্রায় ১০ জন। তবে দুই চালকেরই অবস্থা গুরুতর, আশংকাজনক তাদেরকে বরিশাল   শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

    মঙ্গলবার(২১ জানুয়ারি)সকাল সাড়ে ১০ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত বাস চালক মোঃ  জামাল (৪০) নলছিটি উপজেলার লক্ষণকাঠি গ্রামের মৃত শের আলীর ছেলে।  

    ট্রলি চালকএরশাদ (২৬)একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। তাদের দুজনকে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 



    আহত অন্যান্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০ টায় ঝালকাঠি বাসটার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্য আল্লাহ মহান (ঢাকামেট্রো-ব ১১-১৫৩২) নামের যাত্রীবাহী বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইট  বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়। 
      
    ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, বাস ও ট্রলির সংঘর্ষে আহত কয়েকজন চিকিৎসা   নিয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।


    প্রকাশিত: মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

    Post Top Ad