• সর্বশেষ আপডেট

    ডিবি পরিচয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ও সাংবাদিক গ্রেপ্তার

     

    গাজীপুরের টঙ্গীতে ডিবি পরিচয়ে দোকানির টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজন পুলিশ সদস্য ও একজন সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।


    গ্রেপ্তার দুজন হলেন পুলিশ সদস্য আজাদুর রহমান আজাদ ও কথিত সাংবাদিক কামরুজ্জামান টিটু।


    পুলিশ জানায়, পুলিশ সদস্য আজাদ আগেও বিভিন্ন অপকর্মে জড়িত ছিলেন। এ কারণে দুই বছর আগে তাঁকে রাজারবাগ পুলিশ লাইনে ক্লোজ করা হয়। আর মাইটিভির সাংবাদিক পরিচয়ধারী কামরুজ্জামান টিটু টঙ্গীর মদিনাপাড়া এলাকার বাসিন্দা।

    গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিকাশ এজেন্ট সুমন ও তাঁর ভাতিজা আবিরকে ডিবি লেখা একটি মাইক্রোবাস থেকে সাত-আটজন নেমে মারধর করে গাড়িতে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তাঁরা ডাকচিৎকার শুরু করলে একপর্যায়ে তাঁদের কাছে থাকা ব্যাগে ভর্তি ৩ লাখ ৫০ হাজার টাকা নিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা।

    এ ঘটনায় পরদিন মঙ্গলবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী দোকানি। গতকাল বুধবার সেই অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

    আজ বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে গতকাল বুধবার রাতে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতে সোপর্দ করা হবে।
    প্রকাশিত বৃহস্পতিবার ০৭ সেপ্টেম্বর ২০২৩