• সর্বশেষ আপডেট

    পুকুরে বিষ দিয়ে মাছ নিধন করল দূর্বৃত্তরা

     

    চট্টগ্রাম নগরীর কাট্টলী লিংরোড সংলগ্ন এলাকায় বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ উঠেছে। এলাকার কিছু দূর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভুগী।

    গতকাল (৩০ জুলাই) গভীর রাতে কাট্টলী লিংরোড সংলগ্ন শহীদের বাগান বাড়িতে গভীর রাতে বিষ প্রয়োগ করলে  সকালে মাছ মরে ভেসে উঠতে থাকে।

    বাগান বাড়িতে থাকা ক্যায়ারটেকার মো. হামিদ বলেন, কিছু দিন পর পরই এখানে ডাকাতে হানা দেই। এর আগেও কয়েকবার পুকুরটিতে বিষ প্রয়োগ করে মাছ নিধন করে নিয়ে যায় ডাকাতরা।

    হামিদ জানান, এলাকাটি নির্ঝণ হওয়াতে গভীররাতে ১৫/২০ ডাকাত মুখবেধে এসে পুকুরে বিষ প্রয়োগ করে এবং বাগান থেকে আম কাঠাল সহ বিভিন্ন ফল নিয়ে চলে যায়।

    খোঁজ নিয়ে জানা যায়,জানা যায় শহীদ উদ্দিন নামে এক ব্যক্তি কাট্টলী লিংরোড সংলগ্ন প্রায় ২ একর যায়গায় একটি বাগান বাড়ি করেন , বাগান বাড়ীটিতে পুকুরে মাছ চাষ এবং পুকুরের ৪ পাশে বিভিন্ন ফলজ গাছ রোপণ করেন, তবে এলাকাটি নির্ঝন হওয়ায় প্রায় সময় ডাকাতের দল এসে মাছ, ও ফল দাকাতি করে নিয়ে যায়।

    এবিষয়ে জানতে চাইলে আকবর শাহ থানার ভার্প্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন বলেন এই বিষয়ে কেউ থানায় এসে অভিযো করেনি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
    প্রকাশিত সোমবার ৩১ জুলাই ২০২৩