• সর্বশেষ আপডেট

    অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান, ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

     

    নগরে লাইসেন্সবিহীন হোটেল, রেস্তোরাঁ, আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন ও চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি)।  

    অভিযানে ৯ প্রতিষ্ঠানকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানাসহ একটি হোটেল সিলগালা করে দেওয়া হয়।

    শনিবার (৮ জুলাই) রাতে পতেঙ্গা ও ইপিজেড থানা এলাকায় এ  অভিযান পরিচালনা করা হয়।  

    জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তের নেতৃত্বে পরিচালিত অভিযানে কর্ণফুলী জোনের এসি মো. আরিফ হোসেন ও ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল করিম উপস্থিত ছিলেন।

    জানা গেছে, নগরের পতেঙ্গা এলাকার বরিশাল হোটেল, হোটেল পতেঙ্গা টুডে, পিএফসি রিসোর্ট, হোটেল টানেল ভিউ এবং ইপিজেড এলাকার হোটেল রেড ব্লু ইন্টারন্যাশনাল, হোটেল ব্লুসুম ইন্টারন্যাশনাল, হোটেল মুন এর মালিককে অর্থদণ্ডের পাশাপাশি অসামাজিক কার্যকলাপে সহায়তা করায় চূড়ান্তভাবে সতর্ক করা হয়।

    এছাড়া রেস্টুরেন্টে পর্দা দিয়ে ছোট গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য এবং লাইসেন্স না থাকায় গ্রিন ফুড রেস্টুরেন্ট তালাবদ্ধ করে দেওয়া হয় এবং মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় বিবি মোতাবেক ওভার নামের একটি বিউটি পার্লারে অভিযান চালানো হয়।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত  বলেন, আমরা মোট নয়টি প্রতিষ্ঠানে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছি। একইসঙ্গে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য একটি হোটেল সিলগালা করে দেওয়া হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
    প্রকাশিত রবিবার ৯ জুলাই ২০২৩