• সর্বশেষ আপডেট

    বিএনপির হামলায় আ.লীগের কর্মীসহ ১৯ জন আহত: মহিউদ্দিন বাচ্চু

     

    চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে বিএনপির হামলায় আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও নিরাপত্তা কর্মীসহ ১৯ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু। এছাড়াও প্রাইভেটকার, নির্বাচনী প্রচারণা ব্যবহার করা ট্রাক ও ১০টি মোটরসাইকেলসহ মোট ১৪টি গাড়ি ভাঙচুরের অভিযোগ করেন তিনি।

    বুধবার (১৯ জুলাই) রাত আটটার দিকে নগরের ওয়াসার মোড়ে প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

    সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনের প্রধান নির্বাচনী কার্যালয় হামলার প্রতিবাদ জানাই।

    কোন পাল্টা কোনো কর্মসূচি পালন করা হয়নি। বৃহস্পতিবার দুপুর আড়াইটার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। প্রতিপক্ষ বন্ধুদের আহ্বান জানাই, আপনাদের নেতাকর্মীদের নিয়ন্ত্রণ করেন।
    নৌকার প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, বিএনপি নেতাকর্মীরা আমাদের উপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। দেশের শান্তিশৃঙ্খলা নিশ্চিত করার জন্য আওয়ামী বন্ধ পরিকর।

    তিনি আরও বলেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী সাহেব পথ যাত্রা যাওয়ার সময় আমাদের নির্বাচন অফিসে অঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন। আমাদের নিরাপত্তা প্রহররীরা দেখেছে। আমাদের ভিডিও ফ্লুটেজও আছে। আমীর খসরু মাহমুদের নির্দেশে আমাদের কার্যালয়ে হামলা করা হয়েছে। কোন শত্রুপক্ষে মোকাবেলায় করে চট্টগ্রামে ৫০ বছরের ইতিহাসে কোনোদিন আওয়ামী লীগ পরাজিত হয়নি। আমাদের হামলা নিরভে সহ্য করবো, সেটা আপনাদের ভুল।  

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা সফর আলী, সম্পাদক মন্ডলীর সদস্য শফিক আদনান, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।
    প্রকাশিত বুধবার ১৯ জুলাই ২০২৩